নিজস্ব জমি-ঘর থাকা স্বত্বেও গোয়াইনঘাটে ৪ পরিবারের মিথ্যা নাটক ও অপ-প্রচার

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, মে ৭, ২০২৩

নিজস্ব জমি-ঘর থাকা স্বত্বেও গোয়াইনঘাটে ৪ পরিবারের মিথ্যা নাটক ও অপ-প্রচার

গোয়াইনঘাটে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষে মিডিয়ায় মিথ্যা অভিযোগ দিয়ে অপ-প্রচার চালাচ্ছে একটি সরকার বিরোধী চক্র।তারা হলেন গোয়াইনঘাট উপজেলার ১০ পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের রাউতগ্রামের মৃত মোবারক আলীর পুত্র সমির উদ্দিন, মৃত আব্দুল হাসিমের পুত্র খলিলুর রহমান, শফিকুর রহমানের পুত্র মাসুক আহমদ ও আব্দুস শুকুর এর পুত্র মুহিবুর রহমান। এই চার জনের নিজস্ব জমি-ঘর থাকা স্বত্বেও মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের প্রতি করার অভিযোগ উঠেছে। নিজস্ব জমি-ঘর আছে বিধায় তাদেরকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রধান করা হয়নি। ঘর না পেয়ে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর বরাবরে মিথ্যা সাজানো অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে দৈনিক সিলেটের ডাক ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম সিলেট’এ বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে।

উক্ত অভিযো্গ ও সংবাদের গোয়াইনঘাট উপজেলার ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের মেম্বার, যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য সিরাজ উদ্দিন, যুবলীগ নেতা আ্বদুন নুর ও ময়নুল ইসলামের নাম জড়ানো হয়েছে তা সম্পর্ণরূপে উদ্দেশ্যে প্রনোদিত।

এবিষয়ে ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের মেম্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। তিনি অভিযোগে উল্লেখ করেন, এরা টাউট প্রকৃতির লোক। এরা সরকার বিরোধী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। যার ফলে আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষে এসকল কর্মকান্ড চালানো হয়েছে। সরকার বিরোধী একটি পক্ষ এদের ব্যবহার করেছে। আমাদের বিরুদ্ধে বড় ধরণের একটি ষড়যন্ত্র চালানো হচ্ছে। আমাকে যুবলীগ নেতা উল্লেখ করে আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার পাশাপাশি আমার কাছ থেকে অবৈধ সুবিধা আদায় করার চেষ্টা চালাচ্ছে।

তিনি আরও বলেন এই ষড়যন্ত্রকারী ও মিথ্যুকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান আবুল খয়ের। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ