সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে জাহাঙ্গীর কবির নানক

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে জাহাঙ্গীর কবির নানক

ভাটির কন্ঠ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে, জাতীয় আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। কেনো রক্তচক্ষু দিয়ে শেখ হাসিনাকে দাবানো যাবেনা।

বিএনপির ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে মহাগরের চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন বিএনপির লজ্জা নেই, তারা বেহায়া। বিএনপি বলেছিলো- গত ১০ ডিসেম্বরের পর থেকে দেশ খালেদা জিয়া ও তাদের আব্বা হুজুরের কথায় চলবে। কিন্তু এ দেশ এখন পর্যন্ত চলছে বঙ্গবন্ধুকন্যার কথায়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. নাসির উদ্দিন খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এ সংক্রান্ত আরও সংবাদ