প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

প্রচার প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তি যোদ্ধের অন্যাতম সংগঠক মরহুম সুবেদার গনী তালুকদারের দ্বিতীয় পুত্র উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।
নির্বাচন কে সামনে রেখে তিনি প্রতিদিন তাহিরপুরের অলিগলি হাট-বাজার পাড়া মহল্লায় স্কুল কলেজ রাস্তা ঘাটে জনগনের সাথে কুশল বিনিময় করছেন।

নির্বাচন কমিশনের তফশিল অনুযায়ী এবার তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন হবে দ্বিতীয় ধাপে অর্থাৎ ভোট গ্রহন হবে ২১ মে। তারই ধারাবাহিকতায় তাহিরপুর উপজেলার সবকটি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করছে।

শনিবার সকালে উপজেলার পাতারগাও,বাদাঘাট,লাউড়ের ঘর,ঘাগটিয়া, সুন্দরপুর,বড়ছড়া, পুরান লাউড়,ঘরখাটি সহ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন।তিনি সরকারের উন্নয়নকে মানুষের দোয়ারে দোয়ারে পৌছে দিতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। অনুন্নত তাহিরপুর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে প্রতিনিয়ত জনগনের ভালোবাসা প্রার্থনা করছেন।

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন বলেন, আমি জনগনের ভালোবাসায় সবসময় বিজয় অর্জন করেছি,বিগত নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে আমাকে আমার প্রিয় জনগন বিজয়ী করলেও সেদিন ষড়যন্ত্রের কাছে জনগনের রায় পরাজিত হয়েছিল,সেদিন জনগনের ভালোবাসার আত্বচিৎকার আমি দেখেছি,মানুষরুপি জানুয়ারেরা সেদিন জনগনের রায়কে মেনে নিতে পারেনি।আমার বিশ্বাস আমার প্রিয় জনগন আমার সাথে আছে। জনগনের অধিকারের কথা বলবো বলে এবারের নির্বাচনেও আমি অংশ গ্রহন করছি, আমি যানি ষড়যন্ত্র হচ্ছে তবে কোন ষড়যন্ত্রই জনগনের রায়কে দাবিয়ে রাখতে পারবেনা। আমি জনগনকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে বিজয় চিনিয়ে আনবো ইনশাআল্লাহ। আমি জনগনের সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখি, জনগন আমার শেষ আশ্রয়ের ঠিকানা

এ সংক্রান্ত আরও সংবাদ