পাঠক, সাংবাদিক, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেড রনেন্দ্র তালুকদার পিংকু

প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২৩

পাঠক, সাংবাদিক, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনসাধারণকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেড রনেন্দ্র তালুকদার পিংকু

ঈদুল আযহা উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সুনামগঞ্জ এর পরিবার এর পক্ষ থেকে পাঠক, পাঠিকা, সাংবাদিক,শুভানুধ্যায়ী এবং একই সাথে সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন নিউজ পোর্টালের সম্পাদক এডভোকেড রনেন্দ্র তালুকদার পিংকু।
শুভেচ্ছা বার্তায় সম্পাদক এডভোকেড রনেন্দ্র তালুকদার পিংকু বলেন, ঈদ মানে খুশি,ঈদ মানে আনন্দ। আর সেই খুশি-আনন্দকে সকলের সাথে মিলেমিশে ভাগ করে নেওয়ার প্রয়াসই ঈদ।
তিনি বলেন, অতিস্বল্প সময়ে পাঠকদের আস্থা অর্জনে গর্বিত অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সুনামগঞ্জ সকলের ভালোবাসার খুশি-আনন্দে ঈদ যোগ করেছে অনন্ত চূড়া।
সাধারণ মানুষ ও পাঠকদের আস্থা-নির্ভরতায় ডেইলি সুনামগঞ্জ এগিয়ে যাচ্ছে। পাঠক, সংবাদকর্মী ও শুভানুধ্যায়ীদের সম্মিলিত প্রয়াসে ডেইলি সুনামগঞ্জ স্বল্প সময়ে অভাবনীয় অগ্রগতি।
সুনামগঞ্জ সহ দেশ-বিদেশের জনসাধারণের অনুপ্রেরণাই আমাদের পথ চলার মূল পাথেয়। আমরা দেশ, মুক্তিযুদ্ধ, সত্য ও ন্যায়ের পক্ষে। আমরা সার্বজনীনতা ও অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। সকলের সার্বিক সহযোগীতার ফলশ্রুতিতে ডেইলি সুনামগঞ্জ আজকেই এই অবস্থান। পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সুনামগঞ্জ দেশ-বিদেশের সর্ব পর্যায়ের তাৎক্ষণিক সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে বদ্ধপরিকর। সেই প্রত্যাশা থেকে ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক। সবার নিরাপদ জীবন ও সার্বিক মঙ্গল কামনা করেন তিনি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ