মধ্যনগরে ৮ বছরের শিশু বলাৎকার, গ্রেফতার আসামী

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪

মধ্যনগরে ৮ বছরের শিশু বলাৎকার, গ্রেফতার আসামী

মধ্যনগর,সুনামগঞ্জ, প্রতিনিধিঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার ১নং বংশীকুন্ডা উত্তর ইউপির অন্তর্গত আন্তরপুর গ্রামের মক্তব পড়ুয়া, ৮ বছরের শিশু কে বলৎকারের ঘটনায় ভিকটিম নবী হোসেন (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময়,ঐ সময় ইছামারি গ্রমের সংবাদদাতা উজ্জ্বল মিয়া বিট অফিসার এসআই রফিজুল মিয়াকে মোবাইল ফোনে বলৎকারে ঘটনা জানান। পরে এসআই রফিজুল মিয়া ওসি মোঃ এমরান হোসেনকে বিষয়টি অবহিত করেন এবং ওসি বিষয়টি আমলে নেন। পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়,ঐদিন দুপুর সাড়ে ১২ টার সময় মধ্যনগর থানাধীন ১নং বংশীকুন্ডা উত্তর ইউপির অন্তর্গত আন্তরপুর গ্রামের হাফিজ মিয়ার ছেলে দিনমজুর নবী হোসেন (১৮) প্রতিবেশী সুজাত মিয়ার ছেলে মক্তব পড়ুয়া ছাত্র (০৮) কে মাছ ধরার কথা বলিয়া বিভিন্ন প্রলোভন দেখাইয়া,তাকে আন্তরপুর গ্রামের খৈমারির হাওরে নির্জন জঙ্গলে নিয়ে ভিকটিম নবী হোসেন শিশুটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বলাৎকার (ধর্ষন) করে। এতে আহত শিশু রক্তাক্ত জখম অবস্থায় বাড়িতে যাইয়া ঘটনা তাহার পরিবারকে জানাইলে জরুরী ভিত্তিতে সু-চিকিৎসার জন্য তাহাকে পাশবর্তি উপজেলা কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নেত্রকোণা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে ভিকটিম এর মা ববিতার অভিযোগের ভিত্তিতে নিয়মিত ধর্ষন মামলা রুজু করা হয়েছে,অভিযুক্ত মোঃ নবী হোসেন কে আটক করে থানায় নিয়ে এসেছে। পরদিন কোর্ট সোপর্দ করা হবে।

এবিষয়ে পুলিশ পরির্শক ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, আইন শৃঙ্খলা ডিউটি এবং বিট পুলিশিং সভার উদ্দেশ্যে বাহির থাকা বস্থায় সঙ্গীয় এসআই মোঃ আলীম উদ্দিন, এসআই রফিজুল মিয়া ও ফোর্স সহ সংশ্লিষ্ট ঘটনায় জড়িতকে গ্রেফতার সহ ও প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
১৯/০১/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ