তাহিরপুরে অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৩

তাহিরপুরে অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় তিন দিন ব্যাপী অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় স্কুল মাদ্রাসা কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি উপজেলা শাখার আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু করুনা সিন্ধু চৌধুরী বাবুল বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন। সমাপনী এবং পুরস্কার বিতরণের সময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,,উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদ হাসান, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াহিয়া তালুকদার, উপজেলা প্রেসক্লাব দপ্তর সম্পাদক রুকন উদ্দিনসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীগন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন শিক্ষা গ্রহণের সাথে সাথে খেলাধুলায় শরীর ও মন দুটিই ভাল থাকে। সেই সাথে খেলাধুলা একে অন্যের সাথে সুসম্পর্ক সৃষ্টি করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য খেলাধুলার বিভিন্ন সামগ্রী দিয়েছেন।আমরা প্রধানমন্ত্রীর দেয়া খেলাধুলার সামগ্রী সকল প্রতিষ্ঠানে পৌঁছে দিয়েছি।আপনারা আমার প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আপনাদের সবসময়ই ভালো রাখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ