ভাটি আর মাটির টানে মানুষের পাশে সর্বদা : অ্যাড. রনজিত

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২৩

ভাটি আর মাটির টানে মানুষের পাশে সর্বদা : অ্যাড. রনজিত

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত জনমানুষের খোঁজে সারাদিন মাঠ চষে বেড়াচ্ছেন, তাদের সুখ দুঃখের কথা শুনছেন, তাদের পাশে থাকার চেষ্টা করছেন। অনেককে আবার সাহায্য করছেন, তাদের সাথে কুশল বিনিময় করছেন। ভাটির বাংলার গণমানুষের নেতা সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রনজিত সরকার।

শনিবার (৭ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত তাহিরপুর উপজেলার আনন্দ বাজার কাউকান্দি বাজার, নতুন বাজার ও শ্রীপুর বাজার ঘুরে ঘুরে জনগনের খোঁজ-খবর নেন।

পরে স্থানীয় আওয়ামী লীগের দলীয় অফিসে সংক্ষিপ্ত এক আলোচনায় দলীয় নেতা কর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ভাল মন্দের খোঁজ খবর জেনে। বিভিন্ন বিষয়ে কাজ করার আশ্বস্ত প্রদান করে। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা তোলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম’র কেন্দ্রীয় কমিটির সদস্য শাহীন আখঞ্জী, তাহিরপুর উপজেলার আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক তাঁরা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দীপক, উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মানিক পাল, ৮নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী রুবেল ও সাংবাদিক সুজন প্রমুখ।

বক্তব্যে তিনি বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন প্রদান করেন ও আপনাদের মহামূল্যবান ভোটে নির্বাচিত হতে পারি তবে আমি ভাটি বাংলার সন্তান হিসেবে ভাটির অঞ্চলের মানুষের দুঃখ দুর্দশার দূর করতে সর্বদা প্রয়াস করে যাবো। আপনারা আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।”

এ সংক্রান্ত আরও সংবাদ