জামালগঞ্জে সুপার সিক্সটির সাধারণ সম্পাদকের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ৯:৫৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২২

জামালগঞ্জে সুপার সিক্সটির সাধারণ সম্পাদকের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

আব্দুস সামাদ আফিন্দী,জামালগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার আঞ্চলিক মানবাধিকার সংগঠন
সুপার সিক্সটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবর এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বুধবার দুপুরে সুপার সিক্সটি সংগঠনের আয়োজনে উপজেলা সদরের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ।
সংগঠনের সদস্য বায়েজিদ আহমদের সভাপতিত্বে ও আবতাহি নুর খান উদয়এর পরিচালনায় বক্তব্য রাখেন আঞ্চলিক মানবাধিকার সংগঠন সুপার সিক্সটির সংবর্ধিত সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবর, সাচনা ইউপি টিম লিডার তোফাজ্জল ইসলাম,বেহেলী ইউনিয়নের টিম লিডার তারেক রহমান,ভীমখালী ইউনিয়নের টিম লিডার আব্দুস সামাদ আফিন্দি নাহিদ, জামালগঞ্জ উত্তর ইউপির টিম লিডার মুহাম্মদ নবী,সংগঠনের সদস্য রাহাদ আলম হৃদয়,নয়ন, সালমান আহমেদ, রাজু , খোকন মিয়া, মেহেদী হাসান উজ্জল প্রমুখ।
বক্তারা বলেন, সুপার সিক্সটি আঞ্চলিক মানবাধিকার সংগঠন জামালগঞ্জের উন্নয়নে বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। হাওয়ারে ফসল রক্ষা বাঁধ, বৈশাখী কৃষকদের ফসল কাটা, বন্যায় মানুষের পাশে দাঁড়ানো, অসহায় দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ সহ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত থেকে একার মানুষের উন্নয়নে স্বেচ্চায় কাজ করছে। লন্ডন থেকে প্রচারিত মার্ক মিডিয়ার পরিচালক সংগঠনের সভাপতি মোঃ আরিফ আল মাহফুজ ও লন্ডন প্রবাসী নহালট গ্রামের মোঃ সাইফুল ইসলাম
তাদের এই স্বেচ্ছাশ্রমের সার্বিক সহযোগিতা করায় প্রশংসিত হয়েছেন। সুপার সিক্সটির স্বেচ্ছাশ্রম
জামালগঞ্জ বাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবে। ভবিষ্যতে তাদের এই স্বেচ্ছাস শ্রমের কাজ অব্যাহতি রাখার আশা ব্যক্ত করেন। পরে বিদায়ী সংবর্ধিত ব্যক্তিকে সুপার সিক্সটি সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।