দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে ; যুবদল আহব্বায়ক এনামুল হক

প্রকাশিত: ৩:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২৪

দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে ; যুবদল আহব্বায়ক এনামুল হক

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুর উপজেলা যুবদলের আহব্বায়ক এনামুল হক এনাম বলেন, ছাত্র জনতার ঐতিহাসিক বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে একটি বিশেষ মহল পরিকল্পিতভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে। রাষ্ট্রীয় সম্পদ ও উপাসনালয় গুলোতে হামলার অপচেষ্টায় করে, বিভিন্ন গুজব ছড়িয়ে রাজনৈতিক ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের চেষ্টা করছে দূর্বৃত্তরা। স্বৈরাচারী হাসিনার পতন হলেও ভিন দেশীয় ইন্ধনে তাদের প্রেতাত্মা ও দোসররা নানারকম চক্রান্তে লিপ্ত হয়েছে। বিচ্ছিন্নভাবে ধর্মীয় উপাসনালয় গুলোতে নাশকতা সৃষ্টি করে সর্বসাধারণের গ্রহণযোগ্য ও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপিকে দায়ী করার ষড়যন্ত্র চলছে। জনগণকে সাথে নিয়ে সকল ধরনের নাশকতা প্রতিহত করতে বিএনপি সহ যুবদল প্রস্তুত রয়েছে।মধ্য তাহিরপুর মন্দির পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

এনামুল হক এনাম আরও বলেন, গণতন্ত্রের জন্য দীর্ঘ সময়ের আন্দোলনে যে সফলতা আমরা পেয়েছি তার মর্যাদা ধরে রাখতে হবে। একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য সবাইকে ধৈর্য ধরতে হবে। দেশ রক্ষায় নিজেদের ত্যাগকে একটি আধুনিক ও উন্নত গণতান্ত্রিক সরকার গঠনে উৎসর্গ করতে হবে। বিএনপি’র প্রতি মানুষের প্রত্যাশা অনেক। জনগণের প্রত্যাশাকে সন্মান জানিয়ে নিজেদের লোভ-হিংসা পরিত্যাগ করতে হবে। বিএনপি একটি শান্তিপ্রিয় দল। দেশের শান্তিপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনতে বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে দায়িত্ব পালনের আহবান করছি।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর সদর ইউনিয়ন যুবদল সভাপতি আব্দুল বারিক,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বালিজুরি ইউনিয়ন যুবদল সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক হারিছ মিয়া,বাদাঘাট ইউনিয়ন যুবদল সভাপতি সুমন মিয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবদল সভাপতি শাহ আলম,সাধারণ সম্পাদক সাইকুল ইসলাম, বড়দল উত্তর ইউনিয়ন যুবদল সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক আবু তাহের,যুব নেতা লিংকন,আল আমিন,ইউপি সদস্য জয় রায়,কুলেন্দ বর্মন,শোরেষ বর্মন,প্রদিপ রায় সহ সনাতন ধর্মাবলম্বীর নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ