ছাতকে আনোয়ার হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৪

ছাতকে আনোয়ার হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবীতে মানববন্ধন

ছাতক প্রতিনিধি : ছাতকের নোয়ারাই ইউনিয়নের বুড়াইরগাঁও-মির্জাপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসনের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে স্থানীয় লোকজনের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ জুলাই ) ছাতক-দোয়ারাবাজার সড়কের লক্ষিবাউর বাজার সংলগ্ন এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয় এলাকাবাসীর ব্যানারে।

মানববন্ধনে আনোয়ার হোসেনের স্বজন ও মামলার বাদীনির স্বজন সহ বুড়াইরইগাঁও- মির্জাপুর গ্রাম সহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, দুটি পরিবার পরষ্পরাত্মীয় পুর্ব বিরুধের জেরে গত ২৯ জুন দু’পরিবারের মহিলাদের মধ্যে ঝগড়াঝাটি হয়েছে।এতে আহত হয় রাবিয়া খাতুন
কিন্তু এ মারামারির ঘটনায় আনোয়ার হোসেনের বিরুদ্ধে ছাতক থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন আহত রাবেয়া খাতুন।

এ মামলায় আনোয়ার হোসেনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।বক্তারা বলেন মিথ্যা অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন রাবিয়া খাতুন। মামলার আসামী আনোয়ার হোসেন একজন সামাজিক ব্যক্তিত্ব। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তি দাবী করেন তারা। রাবিয়া খাতুনের স্বামী প্রবাসী সুজন মিয়ার মা ও ভাই সহ মহল্লার লোকজন এটি সাজানো মিথ্যা মামলা বলে দাবী করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুস সামাদ, জহুরুল হক,সাবেক মেম্বার লিয়াকত আলী,ইয়াকুব আলী,দুদু মিয়া,রাসেল আহমদ,নিজাম,
মানিক মিয়া,দিলোয়ার,জহুরুল হক,কালু মিয়া,মাসুক মিয়া,ইছুব আলী,গেদাব আলী,আনছার আলী,কামাল মিয়া,আগুর মিয়া,আলতাব আলী, রাকিব আলী,মঈন উদ্দিন,কালা মিয়া, আব্দুস সমাদ,লিটন মিয়া,সোহাগ মিয়া,সমশের আলী,সুমন মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ