বানভাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এমপি রনজিত চন্দ্র সরকার

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২৪

বানভাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এমপি  রনজিত চন্দ্র  সরকার

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ভারী ভর্ষন ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে দ্বিতীয় দফায় সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এমপি রনজিত চন্দ্র সরকার।

শনিবার তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়ন, বড়দল দক্ষিণ ইউনিয়ন, উত্তর শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়।

হাওরাঞ্চলে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ কালে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, বালিজুরি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা, উপজেলা আওয়ামী লীগ সদস্য আজিজুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক প্রমুখ।

তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন বলেন, প্রতিনিয়তই প্রকৃতির সাথে যুদ্ধ করে হাওরাঞ্চলের মানুষদের ঠিকে থাকতে হয়। একদিকে পাহাড়ি ঢল অকাল বন্যা,অন্যদিকে হাওরের ঢেউ, দুই দফায় বন্যায় হাওরাঞ্চলের মানুষ আজ চরম ক্ষতিগ্রস্ত। বন্যার শুরু থেকে আমাদের হাওরাঞ্চলের সন্তান এমপি রনজিত চন্দ্র সরকার মানুষের দোয়ারে দোয়ারে ছুটে চলেছেন। ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যার্থে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন। আমি আপনাদের ভোটে নির্বাচিত ভাইস চেয়ারম্যান আপনাদের সুখ দুঃখের সাথী।প্রাকৃতিক যে কোন দুর্যোগে আমি আপনাদের পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন বলেন
আমরা হাওরবাসী দুই দফা বন্যার কারনে আজ অনেকেই ক্ষতিগ্রস্ত। বন্যার শুরু থেকেই আমরা মানুষের পাশে আছি এবং তাদেরকে সহযোগিতা করে যাচ্ছি। আমরা সকলে মিলে এই দুর্যোগ মোকাবেলা করে আবার ঘুরে দাড়াব।

সুনামগঞ্জ এক আসনের সংসদ সদস্য এডঃ রনজিত চন্দ্র সরকার বলেন, আমি হাওর এলাকার সন্তান প্রকৃতির সাথে যোদ্ধ করে আমাদের ঠিকে থাকতে হয়।অতি বৃষ্টি এবং পাহাড়ি ঢলের কারনে আমাদের হাওরাঞ্চলের মানুষের অনেক ক্ষতি হয়েছে। বন্যার শুরু থেকেই আমি আমার উপজেলা পরিষদ চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ কে নিয়ে মানুষের দোয়ারে দোয়ারে ছুটে চলেছি। তাঁদের কে সহযোগিতা করার চেষ্টা করেছি। সরকারের উর্ধতন কর্তৃপক্ষের কাছে আমাদের সমস্যাগুলো তুলে ধরেছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের হাওরাঞ্চলের মানুষের পাশে আছেন এবং সবসময় থাকবেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন ওনি সবসময় ভালো থাকেন।

এ সংক্রান্ত আরও সংবাদ