বড়দল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন চেয়ারম্যান এম ইউনুস আলী

প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, জুলাই ১, ২০২৪

বড়দল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন চেয়ারম্যান এম ইউনুস আলী

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ঐতিহ্যবাহী বড়দল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও ইউপি চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী।

সোমবার উপজেলা মাধ্যমিক কর্মকর্তার কার্যালয়ে অভিভাবক সদস্য ও ম্যানেজিং কমিটির অন্যান্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী কে বড়দল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

এসময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি বশির মিয়া,উপজেলা আওয়ামীলীগ নেতা সাঞ্জব উস্তার,ম্যানেজিং কমিটির সদস্য উজ্জল মিয়া, ইউপি সদস্য সামায়ুন কবির,জুয়েল মিয়া সহ অন্যান্ন নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী বলেন, ঐতিহ্যবাহী বড়দল উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় আমি অত্র বিদ্যালয়ের অভিভাবক সদস্য শিক্ষকবৃন্দ ও এলাকাবাসীর নিকট কৃতজ্ঞ।আপনারা আমাকে আজ সম্মানিত করেছেন, আমি আপনাদের এই সম্মান অক্ষুন্ন রেখে এই বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন সহ শিক্ষার মানোন্নয়ন করতে সার্বিক চেষ্টা করে যাবো। আপনাদের সকলের সার্বিক সহযোগিতায় বিদ্যালয়টি সামনের দিকে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ