সাচনা যুব ফাউন্ডেশনের কমিটি গঠন-সভাপতি আরিফ,সম্পাদক-জুনায়েদ

প্রকাশিত: ৬:১৩ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২৪

সাচনা যুব ফাউন্ডেশনের  কমিটি গঠন-সভাপতি আরিফ,সম্পাদক-জুনায়েদ

আব্দুস সামাদ আফিন্দী, জামালগঞ্জ::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বৃহত্তর সাচনা অঞ্চলের সাচনা যুব ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে আগামী ২ বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এসময় তরুন উদ্যোক্তা ও যুব সংগঠক আরিফ বাদশা কে সভাপতি ও জুনায়েদ আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি রাজু আহমেদ,সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলাম সোহাগ, সহ-সাধারণ সম্পাদক-ওয়াহিদ মিয়া,সহ-সাংগঠনিক সম্পাদক- শিহাব উদ্দিন আকাশ,অর্থ সম্পাদক-জামিরুল ইসলাম পলেন,সহ-অর্থ সম্পাদক- তোফায়েল আহমদ,দপ্তর সম্পাদক-
শওকত আলী,প্রচার সম্পাদক -জাবের আল হাসান,সহ-প্রচার সম্পাদক- সামায়ুন মিয়া,তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম নিলয়,ক্রীড়া সম্পাদক-শরিফ মিয়া,শিক্ষা বিষয়ক সম্পাদক -মোফাজ্জল হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক -কাকলি আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক-আব্দুল কাইয়ূম ।
এসময় সদস্য নির্বাচিত হয়েছেন- নবী নূর, মোয়াজ্জেম হোসেন,মোজাম্মেল হক,জাকির হোসেন,
মোঃ খোকন,মোজাম্মেল হক, জুবায়েদ ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এডভোকেট মাহফুজুল হক হিমেল, বিশিষ্ট ব্যবসায়ী নূর মোহাম্মদ, সাজিদ মিয়া, তোফাজ্জল হোসেন, কামরুল ইসলামসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ অনেকেই।

এসময় সংগঠনের সভাপতি আরিফ বাদশা বলেন আমরা আমাদের সংগঠনের মাধ্যমে বিগত বন্যা,বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সবসময় হতদরিদ্র সুবিধাবঞ্চিত পরিবারের পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে এ-ধরনের কাজ অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ