পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২৪

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলাবাসী সহ দেশ ও দেশের বাহিরে অবস্থানরত সমগ্র মুসলিম উম্মাহকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গনমানুষের নেতা বিপুল ভোটে নির্বাচিত জনতার ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন।

তিনি তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ঈদ শুভেচ্ছা বার্তায় ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন বলেন মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল আযহাকে ঘিরে ঈদ আনন্দে ধনী,গরিব, সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের আগমন ঘটুক,মানুষের মধ্যে সাম্য ও সম্প্রীতির বন্ধনে উজ্জ্বল হয়ে ওঠুক। মানুষ তাদের সব হিংসা-বিদ্বেষ ও ভেদাভেদ ভুলে গিয়ে মানবপ্রেমে জাগ্রত হউক।

ভালবাসা ও সুসংহত বন্ধন এবং পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হউক আমাদের মুল মন্ত্র।
তিনি আরও বলেন পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ উল আযহার খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই। সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব,অসহায় মানুষের পাশে দাঁড়াই এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেই। ঈদের আনন্দ উপভোগ করি। সকলের সুস্বাস্থ্য কামনায় সবাইকে জানাই ঈদ মোবারক।আমি আলমগীর খোকন আপনাদের ভালোবাসার কাছে চিরকৃতজ্ঞ।

এ সংক্রান্ত আরও সংবাদ