আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁন ফুল দিয়ে বরণ করেন আলমগীর খোকন কে

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, মে ২৪, ২০২৪

আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁন ফুল দিয়ে বরণ করেন আলমগীর খোকন কে

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিশাল ভোটে চশমা প্রতিকের বিজয়ী প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন কে ফুলের মালা দিয়ে বরণ করে নিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হোসেন খাঁন।

উল্লেখ্য ২১ মে অনুষ্ঠিতব্য তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বীতা করেছেন। আলমগীর খোকন চশমা প্রতিকে ৩৯৫৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রার্থী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন ১৬৮৮৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এযাবৎ কালের সর্বোচ্চ ভোটে জনতার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলমগীর খোকন।

বিশাল জনতার রায় নিয়ে বিজয়ের মালা পরে আলমগীর খোকন জনতার দোয়ারে দোয়ারে ছুটে চলেছেন। বর্ষিয়ান রাজনীতিবিদ আবুল হোসেন খানের সাথে দেখা করতে গেলে তিনি আলমগীর খোকন কে বিজয়ের মালা পরিয়ে দিয়ে আশীর্বাদ করেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হোসেন খাঁন বলেন, আমার স্নেহময় ছোট ভাই আলমগীর খোকন, বিশাল জনতার রায় নিয়ে এই উপজেলার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে, সে প্রকৃত অর্থেই একজন কর্মট পরিশ্রমী রাজনৈতিক কর্মী, যে কোন মানুষ বিপদে পরে আসলে সে তাদের সহযোগিতা করে। যে অন্যের উপকার করে রাতদিন পরিশ্রম করেছে সেজন্যই জনগন থাকে বিশাল ভোটে নির্বাচিত করেছে।আমি তার উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ