জামালগঞ্জে চেয়ারম্যান পদে বিজয়ী রেজাউল করিম শামীম

প্রকাশিত: ৪:৫৪ পূর্বাহ্ণ, মে ২২, ২০২৪

জামালগঞ্জে চেয়ারম্যান পদে বিজয়ী রেজাউল করিম শামীম

আব্দুস সামাদ আফেন্দি, জামালগঞ্জ :

সুনামগঞ্জে ২য় ধাপের নির্বাচনে জামালগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম (মোটরসাইকেল)।
মঙ্গলবার (২১মে) জামালগঞ্জে অনুষ্ঠিত নির্বাচনে ২৮হাজার ৯০৩ভোট পেয়ে ১৫হাজার৫৮ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে মোটরসাইকেল প্রতীকে বিজয়ী হয়েছেন রেজাউল করিম শামীম।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল হক আফিন্দী আনারস প্রতীকে পেয়েছেন ১৩হাজার৮৪৫ভোট।
ভোটের ফলাফল ঘোষণা করেন
জামালগঞ্জ উপজেলা অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুশফিকীন নূর ।
ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে ২৫হাজার২শ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আকবর হোসেন (মাইক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ আল মামুন তালুকদার (টিয়াপাখি) পেয়েছেন ১৪হাজার৮শ৮৫ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে ২৩হাজার ৬শ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মারজানা ইসলাম শিবনা (কলসি)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজা আক্তার (হাঁস) ১৭হাজার১শ২ ভোট পেয়েছেন।
মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়ে তা চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত। সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রতিটি কেন্দ্রে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন ছিলো। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে করতে প্রশাসনের তরফ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স, মোবাইল টিম প্রতিটি ভোটকেন্দ্রে টহল দিয়েছে এবং যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন শৃংখলা বাহিনী শক্ত অবস্থানে থাকার কারণে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই এই উপজেলায় ৫২টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

জামালগঞ্জে ভোটার সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৯শ ৬৯ জন। পুরুষ ৬৭ হাজার ৭শ ৪১ জন, নারী, ৬৪ হাজার ২শ ২৭ জন, হিজড়া ভোটার রয়েছে ১ জন।।

রেজাউল করিম শামীম বলেন,আমি ধন্যবাদ জানাই জামালগঞ্জ উপজেলার সকলকে আমাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য।এই বিজয় আমার নয় এই বিজয়, এই কৃতিত্ব সমগ্র জামালগঞ্জ উপজেলাবাসীর। এসময় তিনি অতীতের মতো ভবিষ্যতেও সবসময় জনগণের পাশে থেকে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ