সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী প্রবীর বিজয় তালুকদার

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, মে ৬, ২০২৪

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন চেয়ারম্যান প্রার্থী প্রবীর বিজয় তালুকদার

এম এ মান্নান (সুনামগঞ্জ) প্রতিনিধি :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার।

সোমবার (৬মে) সকালে মধ্যনগর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভা করেন তিনি।

এসময় সাংবাদিকদের সামনে উনার বিগত দিনের বিভিন্ন কাজকর্মের কথা তুলে ধরে বলেন,”আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে ১৪ বছর একটি প্রাইভেট সেক্টরে চাকুরী করেছি। আমি চাইলে উচ্চ বিলাসী জীবন যাপন করে আমার বাকি জীবনটুকু কাটিয়ে দিতে পারতাম। কিন্তু মাতৃভূমি ও এলাকার মানুষের টানে আমি ছুটে এসেছি এই মধ্যনগরে। আমি মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে সর্বোচ্চ সেবাটুকু দেওয়ার চেষ্টা করেছি। তারপরও বলবো, যে কাজ করে তারই ভুল হয়। মধ্যনগর একটি নবভূমিষ্ট উপজেলা। এ উপজেলার অগ্রগতিতে স্থানীয় সরকার তথা উপজেলা পরিষদ মুখ্য ভুমিকা পালন করবে। উপজেলার দ্রুত অগ্রগতির জন্য এ উপজেলার চেয়ারম্যান হিসেবে একজন সৎ, শিক্ষিত,দক্ষ ও মার্জিত লোককে বেচে নেওয়ার জন্য আমি আপনাদের মাধ্যমে উপজেলা বাসিকে আহবান জানাই । উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত করতে আপনারা সত্য প্রকাশে সর্বদা দৃঢ় প্রস্তুত থাকবেন বলে আমার বিশ্বাস। এসময় উপজেলাকে কৃষি সমৃদ্ধ,মাদক ও জোয়া মুক্ত গণমানুষের উপজেলা হিসেবে গড়ে তুলবেন বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর প্রেসক্লাবের সভাপতি এমএ মান্নান,নির্বাহী সভাপতি আতিকুর রহমান ফারুকী, সাধারণ সম্পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত,কোষাধ্যক্ষ সুরঞ্জন সরকার,দপ্তর সম্পাদক আতাউর রহমান,সদস্য পার্থ তালুকদার, অনুপ তালুকদার অভিসহ উনার কয়েকজন সফর সঙ্গী।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
০৬/০৫/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ