এম পি রনজিত সরকার মধ্যনগর এলাকায় একাধিক জনসভা

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, মে ৪, ২০২৪

এম পি রনজিত সরকার মধ্যনগর এলাকায় একাধিক জনসভা

এম এ মান্নান (সুনামগঞ্জ)  প্রতিনিধি:

সুনামগঞ্জ ১ আসনের এম পি রনজিত সরকার বলেন, বিগত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল ষড়যন্ত্রের জাল চিহ্ন করে, আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা জানাই। আপনারা জানেন জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা ১৫ বছরের বেশি সময় ধরে রাষ্ট্র ক্ষমতায় আছেন। তিনি বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে  উন্নয়নশীল দেশ থেকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করার জন্য কাজ করে যাচ্ছেন। আজ বিশ্বের দরবারে বাংলাদেশ তার নেতৃত্বেই মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। দেশ যেভাবে এগিয়েছে সে তুলনায় আমার নির্বাচনী এলাকায় তেমন উন্নয়ন হয় নাই। এই অবহেলিত পিছিয়ে পড়া অঞ্চলের উন্নয়নে কাজ করে যেতে চাই। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাব। এজন্য সবসময়ই আপনাদের সহযোগিতা প্রয়োজন।

শনিবার(৪ মে) বিকাল ৩ টার দিকে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের ভোলাগঞ্জ সার্বজনীন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় এ কথা গুলো বলেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার এমপি। পরিশেষে ঘিলাগড়া সার্বজনীন মন্দিরে আলোচনা সভা, মহিষখলা বাজারে জনসভা, বংশিকুন্ডা দক্ষিণ বাজারে জনসভা, মধ্যনগর উপজেলার সদর বাজারে জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার,সহ-সভাপতি প্রবীর বিজয় তালুকদার, প্রভাকর তালুকদার পান্না,সাধারণ সম্পাদক পরিতোষ সরকার,আব্দুর রাজ্জাক ভূঁইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর খসরু, বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান নূরন্নবী তালুকদার, সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার,যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ প্রমুখ।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
০৪.০৫.২৪

এ সংক্রান্ত আরও সংবাদ