মধ্যনগরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৪

মধ্যনগরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক সাংবাদিকদের সাথে মতবিনিময়

এম এ মান্নান, সুনামগঞ্জ থেকেঃ

সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক ভূঁইয়া,সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কর্মী সমর্থকরাও আলোচনায় অংশ গ্রহন করেন। আগামী ৫ ইজুন নির্বাচন অনুষ্ঠিত হবে, এবং এলাকার ভোটারদের সুচিন্তিত রায় ও সর্বাত্মক সমর্থন কামনা করেন ।

সাবেক ব্যাংকার ও সমাজসেবক আব্দুর রাজ্জাক ভূঁইয়া জনগণের উদ্দেশ্যে বলেন,মধ্যনগরে এ-ই প্রথম বারের মতো অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। নবসৃষ্ট উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চেয়ারম্যান পদটি অত্যান্ত গুরুত্বপূর্ণ ভুমিক রাখবে। অবকাঠামোগত বিনির্মাণে সৎ,কর্মট,সুশিক্ষিত,বিচক্ষণ ও দক্ষ সেবা মননশীল মানুষের প্রয়োজন।

এছাড়াও আমি শান্তিতে বিশ্বাসী তাই নিজের সর্বস্ব বিলিয়ে মধ্যনগর সদর,চামরদানী,দক্ষিণ বংশীকুন্ডা ও উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের আপমোর জনসাধারণের সেবা করে নিজেকে সম্পৃক্ত করতে চাই। তাই আপনারা সমাজের দর্পন হিসেবে নিরপেক্ষ,বস্তুনিষ্ঠ সংবাদ লিখনীর মাধ্যমে আমাকে সার্বিক সহযোগীতা করার প্রত্যাশা রাখছি।

আশা রাখছি আসন্ন ষষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার প্রতিটি ভোটারের সমর্থন,ভালবাসা,দোয়া ও আশির্বাদ নিয়ে এগিয়ে যাবো ইনশাল্লাহ।
প্রকাশিত আলোচনায় জানা যায়, আঃ রাজ্জাক ভূইয়ার সেবামূলক কার্যক্রমে জনস্বার্থে অনেক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার ছোট ভাই বাংলাদেশ পুলিশের এআইজিপি আব্দুল বাতেন এর সহযোগিতায়, কাতার চেরিটির মাধ্যমে মধ্যনগর ও ধর্মপাশা সহ প্রায় অর্ধশত মসজিদ নির্মাণ হয়েছে । মাও ও শিশু কল্যাণ কেন্দ্র,মাদরাসা,মাধ্যমিক বিদ্যালয়,কলেজ নিজস্ব জায়গায় প্রতিষ্ঠা করেছেন।পঞ্চাশটির অধিক পরিবারকে বাসস্থান নির্মাণ করে দিয়েছেন। মধ্যনগর উপজেলা বাস্তবায়নের আন্দোলনের গুরুত্বপূর্ণ ভূমিকা ও বিগত ২০২২ সালের ভয়াবহ বন্যায় দেশী,বিদেশী ও পারিবারিক উদ্যোগে প্রায় সাড়ে চার কোটি টাকার ত্রাণ সহযোগিতা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি এম,এ,মান্নান, মতবিনিময়ের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,আঃ রাজ্জাক ভূঁইয়া,উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ,প্রেসক্লাবের নির্বাহী সভাপতি আতিক ফারুকী, সাধারণ সম্পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত, দপ্তর সম্পাদক আতাউর রহমান বাশার, কোষাধ্যক্ষ সুরঞ্জন তালুকদার, সদস্য অনুপ তালুকদার অভি, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,প্রভাষক মামুন মিয়া,মুসলিম উদ্দীন প্রমুখ।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
২৬/০৪/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ