জনগণের ভালবাসাই আমার শক্তি ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

প্রকাশিত: ৪:১২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

জনগণের ভালবাসাই আমার শক্তি ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন বলেন জনগন সকল ক্ষমতার উৎস জনগনের ভালবাসা আমার সাথে আছে বলেই আমি সাহস করে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। আমার প্রিয় জনগনের যে কোন ক্রান্তিলগ্নে সবার আগে ছুটে এসেছি তাদের সহযোগিতা করার আপ্রান চেষ্টা করেছি। করোনা থেকে শুরু করে বন্যা হাওরের সমস্যা সকল কাজে জনগনের পাশে ছিলাম বর্তমানেও আছি ভবিষ্যতেও থাকব। আমার প্রিয় জনগন বিগত নির্বাচনে বিপুল ভোটের ব্যাবদানে আমাকে বিজয়ী করলেও কোন এক ষড়যন্ত্রের কাছে সেদিন তাদের ভালবাসা পরাজিত হয়েছিল। এবারের নির্বাচনে জনগনের রায় কে জীবন দিয়ে হলেও রক্ষা করবো জনগনকে সাথে নিয়ে। আলমগীর খোকন প্রতিদিনই উপজেলার বিভিন্ন গ্রাম পাড়া মহল্লায় হাট বাজারে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।
আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং একটি সুন্দর সমাজ উপজেলাবাসীকে উপহার দিতে তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।তিনি আরও বলেন আমি সাধারণ মানুষের জন্য প্রার্থী হয়েছি,সাধারণ মানুষ আমার জন্য কাজ করছে, আমি সকলকে সাথে নিয়েই তাহিরপুর উপজেলার উন্নয়ন করতে চাই , আমাদের সংসদ সদস্য উন্নয়নে বিশ্বাসী তার হাত ধরেই এগিয়ে যাবে তাহিরপুর

ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন যেখানেই যাচ্ছেন সেখানেই সাধারন মানুষের অভূতপূর্ব সারা পাচ্ছেন, তারা তাদের নানা সমস্যার কথাও তুলে ধরছেন, তিনি গুরুত্বের সাথে তাদের সমস্যার কথা শুনছেন এবং সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বাস প্রদান করছেন । যার ফলে দিনি দিন দল মত নির্বিশেষে সাধারন মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে উঠছেন।

শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের দুই বারের সম্মানিত সদস্য মিয়া হোসেন বলেন, আলমগীর খোকন একজন সদা নির্লোভ, নীরঅহংকারী, সাদা মনের মানুষ, আমরা গ্রাম থেকে কোন সমস্যায় পড়ে উনার কাছে গেলে ওনি যাথা সাধ্য চেষ্টা করে সমস্যা সমাধান করে দেন। অনেকেই আছেন গ্রামের মানুষ বিপদে পড়ে গেলে তাদের খুজে পাওয়া যায়না, আমরা দীর্ঘদিন পর আমাদের ইউনিয়নের এমপি পেয়েছি, এবার উপজেলা নির্বাচনে আলমগীর খোকনের মতো মানুষ যদি আমরা নির্বাচিত করতে পারি তাহলে আমাদের আর কষ্ট করতে হবেনা। আমাদের যে কোন সেবা দৌড় গোড়ায় পৌছে দেবে বলে আমি বিশ্বাস করি।

ভ্যান চালক পরিমল বলেন গরীবের দুঃখ কেউ বুঝেনা একমাত্র খোকন ভাই বোঝে, তার কাছে গিয়ে মনের কষ্টের কথা বলা যায়।আমরা কারো কাছে টাকা পয়সা চাইনা আমাদের ঘা খাটিয়ে রোজগার করেই খেতে হয়।কিন্তু ভাল একজন মানুষ খোকন ভাই থাকে যদি আমরা সকলে মিলে এবারের নির্বাচনে ভাইস চেয়ারম্যান বানাতে পারি তাহলে যে কোন সমস্যায় পড়লে তার কাছে গেলে সহযোগিতা পাওয়া যাবে।এইবার আমরা খোকন ভাইকেই ভোট দিমু।

এ সংক্রান্ত আরও সংবাদ