তাহিরপুর উপজেলাবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

তাহিরপুর উপজেলাবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুর উপজেলাবাসী সহ দেশ বিদেশে অবস্থানরত সকলকে নববর্ষের শুভেচ্ছা জানালেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন।

তিনি বলেন নতুন বছরে অতীতের সকল ব্যর্থতা দুঃখ গ্লানি পেছনে ফেলে সুন্দর ভবিষ্যৎ বিনির্মাণের লক্ষ্যে একসাথে সবাইকে নিয়ে কাজ করতে হবে।আশা করছি বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ এবার আনন্দঘন পরিবেশে উদযাপিত হবে।

আমাদের বর্ণাঢ্য সাংস্কৃতিক ঐতিহ্য ও স্বকীয়তা আজ আন্তর্জাতিক অঙ্গনেও বিশেষভাবে স্বীকৃত।পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রা ২০১৬ সালে জাতিসংঘের ইউনেস্কো কর্তৃক সাংস্কৃতিক ঐতিহ্যের স্বীকৃতি পেয়েছে, যা বাঙালি হিসেবে বিশ্বের বুকে আমাদের মর্যাদাকে বাড়িয়ে দিয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত রুপকল্প-২০৪১ অনুযায়ী বাংলাদেশ হবে একটি উন্নত ও সুখী -সমৃদ্ধ দেশ।এই রুপকল্প আজ আপাময় দেশবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতীকে পরিনত হয়েছে।

অতীতের সব গ্লানি ও বিভেদ ভুলে বাংলা নববর্ষ জাতীয় জীবনের সর্বক্ষেত্রে ঐক্য আরো সুদৃঢ় করুক এবং সাম্প্রদায়িকতা ও দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার শক্তি ও সাহস জোগাক এ’শুভ কামনায় বাংলা শুভ নববর্ষ -১৪৩১ তাহিরপুর উপজেলাবাসী সহ
প্রতিটি বাঙালির জাতীয় ও ব্যক্তিজীবনে অনাবিল সুখ -শান্তি- সমৃদ্ধি বয়ে আনুক এ’ প্রত্যাশা রেখে আবারোও সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা
প্রিয় তাহিরপুর উপজেলাবাসী আপনাদের ভালবাসা নিয়ে আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ