ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

প্রকাশিত: ১১:১৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি:

শ্রমজীবি, কর্মজীবি ও সাধারণ মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন,তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন,

ঈদের নামাজের পর থেকে ধারাবাহিক ভাবে ঈদের শুভেচ্ছা বিনিময় করে চলেছেন তিনি। তারই ধারাবাহিকতায় শুক্রবার সকাল ১০ টায় হযরত শাহ আরেফিন রাঃ মাজার জিয়ারত শেষে নির্বচনী প্রচারনা শুরুর পাশাপাশি উপজেলার বিভিন্ন বাজারে শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় কালে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবুল মিয়া, আওয়ামী লীগ নেতা নবাব মিয়া,জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, নজরুল ইসলাম, আবুল কালাম,রহমত আলী,আইনুদ্দিন মিয়া,আমিনুল ইসলাম,মোতালেব মিয়া সহ অসংখ্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন সরকারের সাফল্যের কথা উল্লেখ করে বলেন দেশের মানুষ আজ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদ পালন করেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন রোল মডেল হিসেবে পরিচিতিলাভ করেছে। এ সাফল্য ধরে রাখতে আমরা যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। আমি আপনাদের যে কোন দুর্যোগে আগেও পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ