তাহিরপুর উপজেলাবাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আফতাব উদ্দিন

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

তাহিরপুর উপজেলাবাসী কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আফতাব উদ্দিন

ভাটির কণ্ঠ ডেস্ক :

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সকল ইউনিয়নবাসীসহ দেশ বিদেশের সকল নাগরিককে ৫ নং বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় চেয়ারম্যান বলেন, এক মাস সিয়াম সাধনার পর আসে মহা আনন্দের দিন পবিত্র ঈদ-উল-ফিতর। আমাদের তথা সমগ্র পৃথিবীর ইসলামধর্মাবলম্বী ভাইবোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে।

সবাই নিরাপদে ঈদ উদযাপন করবে বলে আমি আশা করছি। রমজান মাস আত্মশুদ্ধির ও সংযমের মাস। তাই রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের প্রত্যেককে সব সময় সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মন মানসিকতা জাগ্রত করতে হবে।

তাহিরপুর উপজেলার সকল ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে তিনি আরো বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বগীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্যে দিয়ে আসে।
ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।

তিনি তাহিরপুর উপজেলার নিয়ে বলেন, অবহেলিত তাহিরপুর কে একটি মাদক মুক্ত, সন্ত্রাস চাঁজাবাজ মুক্ত করে আধুনিক মডেল তাহিরপুর হিসেবে রুপান্তন করতে কাজ করবো।

তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, দ্রাতৃত্ব দয়া সহানুভূতি, মানবতাও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে জানাই ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”

এ সংক্রান্ত আরও সংবাদ