সাবেক এমপি নজির হুসেনের রুহের মাগফেরাত কামনায় বি এনপির দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২৪

সাবেক এমপি নজির হুসেনের রুহের মাগফেরাত কামনায় বি এনপির দোয়া ইফতার মাহফিল অনুষ্ঠিত

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা সুনামগঞ্জ জেলা বি এনপির সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সফল সভাপতি, সাবেক সফল এমপি নজির হুসেনর রুহের মাগফেরাত কামনায় তাহিরপুর উপজেলা বি এনপির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার উপজেলা বি এনপির সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃ সাধারণ সম্পাদক ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জুনাব আলী, জেলা বি এনপির সহঃ দপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জল, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুরাদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি ফেরদৌস আলম,উপজেলা বি এনপির সহ দপ্তর সম্পাদক সাইদুল কিবরিয়া, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক তুজাম্মেল হক নাছরুম, আলী আহমেদ, যুবদল নেতা শাহিন মিয়া, সুহাগ মিয়া,উপজেলা ছাত্রদল আহ্বায়ক আবু হাসান রাসেল, সদস্য সচিব মুন্না,রাব্বি, মিজান সহ অসংখ্য নেতা কর্মী।

বক্তারা বলেন জীবিত নজির হুসেন এর চাইতে মৃত নজির হুসেন আরও বেশি শক্তিশালী, নজির হুসেন এর রেখে যাওয়া রাজনৈতিক জীবনী আগামী প্রজন্ম চিরকাল স্বরন রাখবে এবং তার জীবনী থেকে শিক্ষা গ্রহন করে তাদের রাজনৈতিক জীবনে কাজে লাগাবে।নজির হুসেন একজন তাত্বিক রাজনীতিবিদ ছিলেন তার শাসনামলে এই এলাকায় স্কুল কলেজ মসজিদ মন্দির রাস্তাঘাট সহ অসংখ্য উন্নয়ন সাধিত হয়েছে। যার জন্য এই এলাকার প্রতিটি মানুষ নজির হুসেন কে আজীবন স্বরন রাখবে। নজির হুসেন এর অভাব পূরন হবার নয়।আমরা দোয়া করি মহান এই রাজনৈতিক ব্যাক্তিত্বকে আল্লাহ যেন বেহেশত নসিব করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ