তাহিরপুর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “আলমগীর খোকন”

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২৪

তাহিরপুর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “আলমগীর খোকন”

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাহিরপুর উপজেলা বাসী সহ দেশ বিদেশে অবস্থানরত মুসলিম উম্মাহর সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম সুবেদার গনী তালুকদারের দ্বিতীয় পুত্র, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।

ঈদ শুভেচ্ছা বাণীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী, আলমগীর খোকন বলেন, আমার পরিবারের পক্ষ থেকে উপজেলার সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, তিনি বলেন পবিত্র ঈদ আমাদেরকে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়।হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়।ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ। তাই সব ভেদাভেদ ভুলে এক কাতারে এসে কাঁধে কাঁধ মিলিয়ে উপজেলার ৭টি ইউনিয়ন ও ৬৩টা ওয়ার্ডের সবাইকে আনন্দ ভাগাভাগি করার আহবান জানান তিনি।

আলমগীর খোকন আরও বলেন,রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো আনন্দময় পুরস্কার।
পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব সহ পরিচিতজন অনেকেই আমাদের মাঝ থেকে চিরতরে হারিয়ে গেছেন,। আমি এই পবিত্র দিনে তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।
রহমত,বরকত,নাযাতের(মাস)মাহে রমজান মাস শেষ হওয়ার সাথে সাথে পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে সমাগম হতে যাচ্ছে।ঈদ আসছে আনন্দের বার্তা নিয়ে,সকল ভেদাভেদ ভুলে গিয়ে তাহিরপুর উপজেলা বাসীকে এবারের ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান তিনি।
সেইসাথে সমাজের অসহায়-মানুষদের পাশে দাঁড়ানোর এবং তাদের যথাসাধ্য সাহায্য করা। যাহাতে সমাজের অসহায় মানুষ আনন্দ-উল্লাসের সঙ্গে খুশীর এই ঈদ উদযাপন করতে পারে। ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ।

দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়।

মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তাহিরপুর উপজেলা সহ সকলের উত্তরোত্তর উন্নতি,সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ