আজীবন জনগনের সেবক হয়ে থাকতে চাই, আলমগীর খোকন

প্রকাশিত: ৬:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

আজীবন জনগনের সেবক হয়ে থাকতে চাই, আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হাওর বাওর অবহেলিত জনপদ তাহিরপুর উপজেলার সাধারণ মানুষের সেবক হয়ে বেঁচে থাকতে চাই আজীবন। আমি সাধারন মানুষের সুখে, দুঃখে, আনন্দ, বেদনায়, ঈদে পুজায় দুর্যোগে সব সময় অতীতে আপনাদের পাশে ছিলাম বর্তমানেও আপনাদের পাশে আছি ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক তরুন রাজনৈতিক ব্যাক্তিত্ব আলমগীর খোকন বলেন, আমি রাজনৈতিক পরিবার থেকে বেড়ে ওটা একজন মুজিব আদর্শের সৈনিক, আমার বাবা ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক।আমার বড় ভাই মরহুম জাহাঙ্গীর আলম ছিলেন আমৃত্যু তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, আমি আলমগীর খোকন স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছি, আমার ভাতিজা তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছে।

আমরা ছেলেবেলা থেকে বঙ্গবন্ধুর নীতি আদর্শ কে বুকে ধারণ করে বড় হয়েছি। পারিবারিকভাবেই আমার দাদা, বাবা আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিল । ছেলেবেলায় বাবা চাচার মুখে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন কথা, বঙ্গবন্ধুর দেশ প্রেম নিয়ে কথা বলতে শুনেছি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে আমি এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখি বহুদূর। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী রাজনীতি করে যাচ্ছি।তার সরকারের উন্নয়নের বার্তা জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার জন্য সর্বদা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন আমি বিগত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে হাজার হাজার জনতার ভালবাসায় সিক্ত হয়ে বিপুল ভোটের ব্যাবধানে এগিয়ে থাকার পরেও এক অদৃশ্য কারনে আমাকে সেদিন পরাজয় বরন করতে হয়েছিল। আজ আপনাদের সন্তান আবারও আপনাদের ভালবাসা নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়ারে হাজির হয়েছি আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের খেদমত করে যেতে পারি আজীবন।

এ সংক্রান্ত আরও সংবাদ