জামালগঞ্জে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি কমিটি গঠন : সভাপতি-ফখরুল,সম্পাদক প্রভাকর – সাংগঠনিক – এরশাদ

প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

জামালগঞ্জে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি কমিটি গঠন : সভাপতি-ফখরুল,সম্পাদক প্রভাকর – সাংগঠনিক – এরশাদ

আব্দুস সামাদ আফিন্দী, জামালগঞ্জ:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি (রেজি: এস ১২০৬৮) কমিটি গঠন করা হয়েছে । রোববার ২৪ (ফেব্রুয়ারি) সকালে জামালগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সম্মেলন কক্ষে সভার সম্মতি ক্রমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ছেলাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ ফখরুল ইসলামকে সভাপতি, গজারিয়া চানপুর বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রভাকর দাসকে সাধারণ সম্পাদক ও হাজী ইউসুফ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ এরশাদ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩ বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয় ।
নির্বাচিত ৩ জন সকলের সমন্বয়ে অন্যান্য পদের সদস্য অন্তর্ভুক্তি সহ পুর্নাঙ্গ কমিটি গঠন করবেন ।

এসময় উপস্থিত ছিলেন জমশের আলী , তেরানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আব্দুল মান্নান, সহকারী শিক্ষক মো: আলাউদ্দিন ও তমাল কান্তি তালুকদার, আব্দুল মুকিত , দিলীপ পাল, মিয়াদ হোসেন , আকমল হোসেন , হুমায়ুন কবির,, মৃনাল কান্তি সরকার।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক আবুল লেইছ, তাসমিন নাহার লুবনা, নাসিমা আক্তার, আব্দুল হক, আশরাফুজ্জামান, আশরাফ আলী , আকমল হোসেন , কাফিনা আক্তার, ফেরদৌসী আক্তার শিফা , ছায়াতুন নাসরিন , নাসরিন জান্নাত, হুমায়ুন কবির , শামছুল আলম সুবাস পাল প্রমুখ।

সবার আগে আপডেট খবর পেতে ভাটি বাংলা অনলাইন পত্রিকার সাথেই থাকুন, ধন্যবাদ।

এ সংক্রান্ত আরও সংবাদ