নারী ভাইস চেয়ারম্যান কে প্রাণে মারার হুমকি

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

নারী ভাইস চেয়ারম্যান কে প্রাণে মারার হুমকি

জাকিয়া সুলতানা, সুনামগঞ্জ : সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম কে প্রাণে মারার হুমকির অভিযোগ উঠেছে নৌকার মনোনীত প্রার্থীর ক্যাডার বাহিনীর বিরুদ্ধে।

গত ১২ ডিসেম্বর, মঙ্গলবার, নারী ভাইস চেয়ারম্যান সহ তার সাথে আরো কয়েক জন নারী একসাথে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করতে বের হন তার নিজ বাড়ি থেকে। রাস্তায় বের হওয়ার পর তার পিছনে পিছনে এক দল নাম বলতে অনিচ্ছুক ক্যাডার বাহিনী তার পিছু নেয়। তখন কিছুক্ষণ পর নিরিবিলি পথে পৌছার সাথে সাথেই তাদের কে ঘেরাও করার চেষ্টা করে এবং অকথ্য গালিগালাজ করতে থাকে। তারপর নারী ভাইস চেয়ারম্যান সহ অন্যান্য নারীগন এলাকাবাসীর সহযোগিতা নেওয়ার জন্য ডাকাডাকি করেন। লোকজন আসার আগেই তারা এখান পলায়ন করে চলে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী নারী ভাইস চেয়ারম্যান বলেন, আমরা নারীরা আজ অসহায়। আমি স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় আমার পিছনে সন্ত্রাসদের কে লেলিয়ে দেয়া হয়েছে। আমার চরিত্র হননের চেষ্টা করতেছে।এবং হত্যার হুমকি দিচ্ছে।  যাতে করে আমাকে দমিয়ে রাখা যায়। যে সন্ত্রাসগুলো আমার পিছু নিয়েছিল তাদের মুখে মাক্স চিলো তাই বেশি চিনতে পারিনি। আমি থানায় জিডির ব্যবস্থা করতেছি।

এ বিষয়ে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন,বিষয়টি শুনেছি এবং সাথে সাথে আমার ফোর্স কে পাঠিয়েছি। এবং  বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ