দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন এড: শাহানা রব্বানী

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন এড: শাহানা রব্বানী

ভাটির কণ্ঠ ডেস্ক :  সুনামগঞ্জ ৪ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী।

বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তাঁর পক্ষে  নৌকার  মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা নেতৃবৃন্দ।

এডভোকেট শামসুন্নাহার শাহানা রব্বানী, রাজপথে রয়েছেন দীর্ঘদিন থেকেই। তিনি সুনামগঞ্জের নারী নেতৃত্ব কে উজ্জীবিত করেছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর সহধর্মিণী।

মনোনয়ন বিষয়ে শাহানা রব্বানী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আসার পর এদেশে নারী নেতৃত্ব আরো অগ্রসর হয়েছে। তিনি নারীদের জন্য বিশেষ বিশেষ কাজ করেছেন। আমি বিগত দিনগুলোতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করেছি। আমাকে তিনি সংরক্ষিত মহিলা আসনের মনোনয়ন দিয়ে পাঠিয়েছিলেন। আমি কাজ করেছি মানুষের জন্য। এবারোও আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে কাজ করার সুযোগ করে দিবেন।

দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, তৃতীয় দিনে ঢাকা বিভাগে ১৬৬টি, চট্টগ্রাম বিভাগে ১৬৫টি, সিলেট বিভাগ ৩৩টি, ময়মনসিংহ বিভাগ ৫৮টি, বরিশাল বিভাগে ৭৬টি, খুলনা বিভাগে ৯০টি, রংপর বিভাগে ৬২ ও রাজশাহী বিভাগে ৫৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এর বাইরে অনলাইনে ২৪টি ফরম বিক্রি হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ