সুনামগঞ্জে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

সুনামগঞ্জে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সুনামগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল’এর  নেতৃত্বে বিশাল একটি শোভাযাত্রা বের হয়।শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রা টি সুনামগঞ্জ পৌরসভা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে এবং প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

১১ নভেম্বর,জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল’এর সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সদস্য রনজিৎ চৌধুরী রাজনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত্।

সভাপতির বক্তব্যে জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, জেলার রাজপথে যুবলীগ আছে, সুনামগঞ্জ জেলার ৫টি আসনে যুবলীগের নেতৃত্বে প্রচার প্রচারণা অব্যাহত আছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে আমরা সরকার গঠন করবো ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সবুজ কান্তি দাশ, জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সদর যুবলীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, সহসভাপতি ফয়সাল আহমদ, কাওসার আহমেদ, রুপন আহমেদ, আজিজুল আলম, সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ, জেবুল মিয়া, জিল্লুর রহমান সজিব, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, বিশ্বম্ভপুর উপজেলা যুবলীগের সভাপতি সুহেল আহমেদ, জামালগঞ্জ যুবলীগের যুগ্ম আহবায়ক মনসুর আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আরিফুল আলম, জেলা ছাত্রলীগ সভাপতি দীপংকর কান্তি দে, সহসভাপতি লিখন আহমেদ, অমিয় মৈত্র, সদর ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান পলাশ, সাধারণ সম্পাদক শাফায়েত জামিল প্রমুখ।

 

উল্লেখ্য যে, দিনের শুরুতেই শনিবার সকাল ৬ ঘটিকায় রমিজ বিপনী দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

সামিয়ান তাজুল, সুনামগঞ্জ।
০১৭১৭৯২৬৫৪৫

এ সংক্রান্ত আরও সংবাদ