মধ্যনগরে আ’লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:৪৬ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২৩

মধ্যনগরে আ’লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মধ্যনগর,সুনামগঞ্জ,প্রতিনিধিঃ
সুনামগঞ্জের মধ্যনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে মধ্যনগর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন নূরী’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, প্রধান বক্তা হিসেবে সভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুনামগঞ্জ ১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার,বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, ধর্মপাশা সদর চেয়ারম্যান যুবায়ের আহমদ পাশা প্রমুখ।

বক্তারা বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দীর্ঘ রাজনৈতিক সংগ্রামের স্মৃতিচারণ করেন ।নেতারা শোক পালনের সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন ও কাজগুলো বাস্তবায়নের শপথ নেন,যাতে তাদের কর্মের মাধ্যমে জাতির পিতার আত্মত্যাগের মহিমা ও দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ প্রতিফলিত হয়।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পঁচাত্তরের ১৫ আগস্ট নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু পরিবারের সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ