জনপ্রতিনিধি ও শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় করেন (ইউএনও) নুরের জামান চৌধুরী

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২৩

জনপ্রতিনিধি ও শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় করেন (ইউএনও) নুরের জামান চৌধুরী

সুজন তালুকদার, ছাতক:
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের জনপ্রতিনিধি ও ১৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহকারী শিক্ষকবৃন্দের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী মতবিনিময় সভা করেন।
১৬ই আগষ্ট বুধবার ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মহদী সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে সভাটি অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ নিজ নিজ বিদ্যালয় উন্নয়ন নিয়ে বিভিন্ন প্রস্তাব করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী,নবাগত প্রাথমিক শিক্ষা অফিসার রফিজ মিঞা, ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীব। সবাই একসাথে মিলিয়ে খোলামেলা আলোচনা করার সুযোগ করে দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।
এসময় শিক্ষকবৃন্দের সকল প্রস্তাব নোট করেন তিনি।
বক্তব্য কালে তিনি বলেন দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের প্রতি সরাসরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নজর রয়েছে। আমি আমার জায়গা থেকে একে একে আপনাদের দাবী গুলো ইউনিয়ন পরিষদের মাধ্যমে রাখার চেষ্টা করবো। পরিশেষে পরিষদ ও শিক্ষকবৃন্দের সাথে মতবিনিময় সভায় মূলবান সময় দেয়ার জন্য
সিংচাপইড় ইউনিয়ন বাসীর পক্ষ থেকে ইউএনও শিক্ষা অফিসার সহ সরকারের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চেয়ারম্যান সাহেল।

এ সংক্রান্ত আরও সংবাদ