আমরা রাজপথে আছি, আমাদেরকে ভয় দেখিয়ে কোন লাভ হবেনা; নোমান বখত্ পলিন

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

আমরা রাজপথে আছি, আমাদেরকে ভয় দেখিয়ে কোন লাভ হবেনা; নোমান বখত্ পলিন

ভাটির কন্ঠ প্রতিবেদক: বিএনপির সংঘটিত অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন বলেন,আমরা রাজপথে আছি,আমরা রাজপথে থাকব।আমাদেরকে ভয় দেখিয়ে কোন লাভ হবেনা।তিন বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আপনারা শেখ হাসিনার উন্নয়ন দেখুন।বিভিন্ন উপজেলা থেকে সড়ক পথে সুনামগঞ্জে এসে কিভাবে আমার নেত্রীর সমালোচনা করেন তা আমার বোধগম্য হয়না।বাংলাদেশ আওয়ামীলীগ এবং দেশের জনগণ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায়। ১৯৭১ সালে আমরা যেভাবে ঐক্যবদ্ধ হয়ে দেশকে স্বাধীন করেছি।আমরা ঠিক সেইভাবে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি – জামাতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে লড়াই করে যাব ইনশাআল্লাহ।

রবিবার দুপুর বারোটায় জেলা আওয়ামী লীগের রমিজ বিপনিস্হ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি জেলা কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, পৌর মেয়র নাদের বখ্ত, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী,আওয়ামীলীগ নেতা এ্যাড. বিমান কান্তি রায়, এ্যাড. সামসুল আবেদিন,আওয়ামীলীগ নেতা শঙ্কর দাস,সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল কালাম,জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট চান মিয়া, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর,এ্যাড. নজরুল ইসলাম,এ্যাড. চান মিয়া,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু,সাবেক জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক এডভোকেট আজাদুল ইসলাম রতন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগ নেতা জিতেন্দ্র তালুকদার,বিশ্বম্ভপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাশ, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ, বিশ্বম্ভপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পলাশ ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, বিশ্বম্ভরপুর শলুকাবাদ ইউনিয়ন চেয়ারম্যান তপন চৌধুরী,ধর্মপাশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আরমান চৌধুরী,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শিবলু আহমেদ চৌধুরী,জেলা আওয়ামী লীগ কর্মী আফজাল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে,সহ সভাপতি অমিয় মৈত্র, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন সহ জেলা ও বিভিন্ন উপজেলার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ