নৌকার মনোনয়ন প্রার্থী আ.লীগ নেতা রণজিৎ সরকারের শোডাউন

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২৩

নৌকার মনোনয়ন প্রার্থী আ.লীগ নেতা রণজিৎ সরকারের শোডাউন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকা তাহিরপুর উপজেলা সদরে এডভোকেট রঞ্জিত সরকারের আগমন উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা ছুটে আসেন প্রিয় নেতাকে একনজর দেখার জন্য।উল্লেখ্য কিছুদিন পুর্বে প্রিয় নেত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের পর এটাই তার নির্বাচনী এলাকায় প্রথম শোডাউন।

আজ বুধবার সকাল থেকে নেতা কর্মীদের মধ্যে সাজ সাজ রব প্রিয় নেতার আগমন কে স্বাগত জানানোর জন্য।

শ্রীপুর দঃ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন বলেন ভাঠি অঞ্চলের নেতা কর্মী সমর্থকদের একমাত্র আশার বাতিঘর এডভোকেট রঞ্জিত সরকার, আমরা দীর্ঘদিন মাঠে ঘাঠে যে কোন দুর্যোগ মোকাবিলায় প্রিয় নেতাকে তার কর্মীদের পাশে ছুটে আসতে দেখেছি। কিছুদিন পুর্বে বাংলাদেশ আওয়ামী লীগের অভিভাবক প্রিয় নেত্রীর সাক্ষাত প্রমান করে আগামী দিনে নৌকার একমাত্র কান্ডারী বাবু রঞ্জিত সরকার।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আজিজুল হক বলেন জনতার দাদা কে এবার আর কোন ষড়যন্ত্রই দাবিয়ে রাখতে পারবেনা। প্রিয় নেতার আগমনে আজ তাহিরপুরে নেতা কর্মী সমর্থকদের উৎসাহের শেষ নেই।আমরা আশা করছি আগামী দীনে এই এলাকায় প্রিয় নেতাকে নৌকার মাঝি হিসেবে নির্বাচিত করলে হাওরাঞ্চলের মানুষ বিপুল ভোটে বিজয়ী করে নেত্রীকে উপহার দিবে।

এডভোকেট রঞ্জিত সরকার তাহিরপুর আগমন করলে হাজার হাজার নেতা কর্মী সমর্থকরা থাকে মিছিল সহকারে বরন করে নেন।বিশাল মিছিল টি তাহিরপুর পশ্চিম বাজারে গিয়ে এক সংক্ষিপ্ত পথ সভায় মিলিত হন।পথ সভায় অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা, উপেজেলা আওয়ামী লীগ সদস্য আজিজুল হক, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, বাদল দেবনাথ, মোতাহার হোসেন,আবু রায়,সত্যজন বর্মন,আলমগীর হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম সহ অসংখ নেতা কর্মী।

এডভোকেট রঞ্জিত সরকার বলেন, আমার জন্ম বেড়ে ওঠা এই হাওরাঞ্চলে, আপনাদের শোকে, দুঃখে যে কোন দুর্যোগে আমি আপনাদের সন্তান হিসেবে পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে সোবা করে যাব।আমি একজন সাধারণ কর্মী হিসেবে আমার প্রিয় নেত্রীর উন্নয়নের কথা আপনাদের কে বলে যাচ্ছি। আমি আপনাদের কে বলতে চাই আমাদের অভিভাবক ও আস্থার শেষ ঠিকানা প্রিয় নেত্রীর সাথে দেখা করেছি আমার নির্বাচনী এলাকার কথা বলেছি তিনি আমার কথাগুলো শুনেছেন এবং বলেছেন আমি শবই জানি, যাও মাঠে গিয়ে কাজ করো নেতা কর্মীদের মনের আশা পুরন হবে।আপনারা যারা কষ্ট করে এসেছেন তাদের কে ধন্যবাদ আপনারা সবাই আমার নেত্রী গনমানুষের নেতা সফল রাষ্ট নায়ক শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ