মধ্যনগরে গৃহিণীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

প্রকাশিত: ৮:০৯ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০২৩

মধ্যনগরে গৃহিণীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

এম এ মান্নান,মধ্যনগর প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে চল্লিশ বছর বয়সী এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে, এক ইউপি সদস্য মোঃ মান্নান মিয়ার বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কালাগড় গ্রামে।
গত বুধবার (১২ জুলাই) রাতে ঘটনাটি ঘটলেও পরদিন বৃহস্পতিবার বিষয়টি এলাকায় চড়িয়ে পরলে (১৩ জুলাই) মধ্যনগর থানায় বাদী হয়ে ওই নারী লিখত অভিযোগ দায়ের করেন।

ওই গৃহীনি (৪০) মৌখিক ঘটনার বিবরণ ও লিখিত অভিযোগ সুত্রে জানা যায় , গত বুধবার বিকালে গৃহীনির স্বামী পারিবারিক কাজে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন । ওই দিন রাতে কালাগড় গ্রামের গৃহীনির নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। রাত ১১ টার সময় গৃহীনির স্বামী বাড়িতে না থাকার সুবাধে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো: মান্নান মিয়া (৪২) জোরপূর্বকভাবে গৃহীনির ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ও এক পর্যায়ে ওই গৃহীনির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায় । তখন ওই গৃহীনি নিজের সম্ভ্রম বাঁচাতে চিৎকার চেচামেচি শুরু করলে। তখন পাশের ঘরে শুয়ে থাকা তার মেয়ের জামাই তার শ্বাশুড়ির চিৎকার শুনে ঘরের ভিতর প্রবেশ করে মান্নানের কবল থেকে তার শ্বাশুড়িকে রক্ষা করতে ও মান্নান কে আটকের চেষ্টা করলে, তখন মান্নান ক্ষিপ্ত হয়ে মেয়ের জামাই কে সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে থাকে রক্তাক্ত করে। এবং সেখান থেকে মান্নান মিয়া পালিয়ে যায়। তখন ওই ঘটনায় চিৎকার চেচামেচি শুরু হলে আশপাশের লোকজন ঘটনা স্থলে ছুটে আসে।
এছাড়াও আরও একাধিকবার ওই গৃহীনির সাথে অনৈতিক সম্পর্ক করার জন্য বিভিন্নভাবে কু প্রস্তাব দিয়ে আসছিল ইউ পি সদস্য মান্নান। ওই গৃহবধূ এতদিন লজ্জার ভয়ে কাউকে কিছু জানায়নি। পরে ওই ঘটনায় আহত মেয়ের জামাই কে হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে গৃহীনির স্বামী বলেন,’ আমি একজন সহজ সরল মানুষ। আমি বাড়িতে না থাকায় আমার স্ত্রীর সম্ভ্রম হানির চেষ্টা করেছিল মেম্বার।এবং আমার মেয়ের জামাই কে আঘাত করেছে আমি এই ঘটনার শাস্তির দাবি জানাচ্ছি।

অভিযুক্ত ইউপি সদস্য মো: মান্নান মিয়া বলেন,’ পূর্বের শত্রুতাকে কেন্দ্র করে আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানোর উদ্দেশ্যে আমার বিরুদ্ধে এমন মানহানিকর অভিযোগ তুলেছে।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাহিদুল হক বলেন,এই বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সতত্যা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ