তারুণ্যের সমাবেশ সফল করতে তাহিরপুরে যুবদল, ছাত্রদল,স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ

প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৩

তারুণ্যের সমাবেশ সফল করতে তাহিরপুরে যুবদল, ছাত্রদল,স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ

তাহিরপুর প্রতিনিধি :আগামী ৯ ই জুলাই সিলেটে তারুণ্যের সমাবেশ কে সফল করতে তাহিরপুর উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে নেতাকর্মিরা লিফলেট বিতরণ করেছেন।
শুক্রবার ৯ ই জুলাই সকাল থেকে বিকেল পর্যন্ত তাহিরপুর উপজেলার আনোয়ার পুর বাজার, বালিজুরি বাজার সহ বিভিন্ন বাজারে সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ কে সফল করার লক্ষে লিফলেট বিতরণ শেষে পথসভায় মিলিত হন নেতা কর্মীরা।
বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে লিফলেট বিতরন ও পথসভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃ সাধারণ সম্পাদক ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জনাব জুনাব আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বি এনপির সহঃ দপ্তর সম্পাদক ও তাহিরপুর উপজেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল, উপজেলা বি এনপি নেতা সাইদুল কিবরিয়া, উপজেলা শ্রমীকদল সভাপতি ফেরদৌস আলম,বালিজুরি ইউনিয়ন বি এনপির সভাপতি জমিল হক,সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, বি এনপি নেতা রতি মিয়া,বি এনপি নেতা দ্বীল মাহমুদ,জেলা যুবদলের অন্যতম নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ নাছির মিয়া, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, তুজাম্মেল হক নাছরুম, আলী আহমেদ, উপজেলা যুবদল সদস্য জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান, শাহীন মিয়া,জেলা স্বেচ্ছাসেবক দল নেতা শিপলু মিয়া,রিংকু রায়, সোহাগ মিয়া,উপজেলা ছাত্রদল আহ্বায়ক আবু হাসান রাসেল, সদস্য সচিব মুন্না সহ তৃণমূল নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণের প্রধান অতিথি সদর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জনাব জুনাব আলী বলেন, রাজপথের কোন আন্দোলন বৃথা যায়নি ৯০ এর স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে ভ্যানগার্ডের ভূমিকা পালন করেছে ছাত্র ও যুবকরা,ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের কে শান্তিপূর্ণ আন্দোলনে যেতে বলেছেন। আমরা প্রস্তুত হচ্ছি এই অবৈধ ফ্যাসিবাদের হাত থেকে দেশের মানুষকে বাঁচাতে। জনগনের ভোটাধিকার, মানবাধিকারসহ সকল সাংবিধানিক অধিকার ফিরিয়ে দিতে আমরা রাজপথে নিজের জীবন বাজী রেখে অংশগ্রহন করবো । এখন আর ঘরে বসে থাকার সময় নেই, আপনারা আগামী ৯ তারিখে দলে দলে যোগদান করে সিলেটের যুব সমাবেশকে সফল করোন।

জেলা বি এনপির সহঃ দপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জল বলেন, তরুণরাই একটি দেশের সম্পদ। তারাই আগামীদিনে দেশ ও জাতীকে পরিচালিত করবে, ক্ষমতাসীন আওয়ামী লীগ দেশের মানুষের উপর আজ যে নিপিড়ন নির্যাতন চালাচ্ছে তা আর মেনে নেয়া যায়না, তিনি বলেন সরকার দেশকে বিদেশিদের কাছে
বিক্রি করে দিচ্ছে, আজকে দ্রব্য মুল্যের লাগামহীন উর্ধগতি, সারাদেশে নেতা কর্মী সমর্থকদের উপর মিথ্যা মামলা, সরকারের শীর্ষ ব্যাক্তিদের লুটপাট বিদেশে টাকা পাচার সহ বিভিন্ন অপকর্ম করেই চলেছে, তাই সারাদেশের যুব সমাজকে সচেতন করতেই আজকের এই যুব জাগরন।আর যুব জাগরন থেকেই সরকার পতনের ডাক আসবে ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ