সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে তাহিরপুরে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক, দলের প্রস্তুতি সভা

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩

সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে তাহিরপুরে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক, দলের প্রস্তুতি সভা

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগন্জের তাহিরপুরে আগামী ৯ ই জুলাই সিলেট বিভাগীয় যুব সমাবেশ সফল করার লক্ষে উপজেলা যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১ টায় তাহিরপুর উপজেলা বি এনপির কার্যালয়ে এই মতবিনিময় ও প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃ সাধারণ সম্পাদক ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান জনাব জুনাব আলী, বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বি এনপির সহ দপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জল, উপজেলা বি এনপি নেতা সাইদুল কিবরিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক তুজাম্মেল হক নাছরুম, যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ, উপজেলা যুবদল সদস্য জাহাঙ্গীর আলম, আলমগীর কবির, শাহীন মিয়া, মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা শিপুল মিয়া, রিংকু রায়,সোহাগ মিয়া,তাহিরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু হাসান রাসেল, সদস্য সচিব মুন্না সহ তৃণমূল নেতাকর্মী সমর্থকবৃন্দ।
তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও জেলা বি এনপির সহ সাধারন সম্পাদক জুনাব আলী বলেন, সরকার দেশের গণতন্ত্র, মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। তাই গণতন্ত্র ও দেশের কথা চিন্তা করে যুব ও তরুণ সমাজ জাগ্রত হয়েছে,তারুন্যের এই সমাবেশকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা।আগামী ৯ জুলাই দলে দলে হাজার হাজার নেতা কর্মী সমাবেশে যোগ দেবেন। আমরা বাংলাদেশকে একটি গণতান্ত্রিক সমৃদ্ধ ও বাস উপযোগী দেশ হিসেবে গড়ে তুলতে চাই, যেটা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন।’
জনাব মেহেদী হাসান উজ্জল বলেন, তরুন প্রজন্ম দেব ভোট,, ভোটের জন্য যোদ্ধ হোক, এই স্লোগানে স্লোগানে মুখরিত হবে ঐতিহাসিক সিলেট যুব সমাবেশ, আমরা এই ফ্যাসিবাদী সরকারের পতন না হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবনা, আমাদের প্রিয় নেতা তারেক রহমানের নির্দেশে আমরা জীবন দেব তবুও এই সন্ত্রাসবাদীর কাছে পরাজয় বরন করবো না।তারুন্যের জয় হবেই হবে ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ