পবিত্র হজ্ব পালন করতে সৌদি আরব যাচ্ছেন সাবেক এমপি নজির হুসেন

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩

পবিত্র হজ্ব পালন করতে সৌদি আরব যাচ্ছেন সাবেক এমপি নজির হুসেন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকা থেকে বার বার বি এনপি নির্বাচিত সাবেক সংসদ সদস্য হাওর এলাকার গন মানুষের নেতা জেলা বি এনপির সাবেক সফল সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হুসেন পবিত্র হজ্ব পালন করতে পবিত্র নগরী সৌদি আরব যাচ্ছেন।

আগামীকাল মঙ্গলবার রাত ১ টা ৩০ মিনিটে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্য দেশ ছাড়বেন।দেশ ছাড়ার আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক পোষ্টের মাধ্যমে সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকা সহ দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন এই তাত্বিক রাজনৈতিক ব্যাক্তিত্ব ও সাবেক এমপি নজির হুসেন।

সাবেক এমপি নজির হুসেন বলেন একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্‌র নৈকট্য লাভের আশায় আল্লাহ্‌র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি ও আমার পরিবার আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি, যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি।

আমার বা আমার পরিবারের কোনো ভুলের জন্য আপনাদের নিকট আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে রইল ভালোবাসা।

এ সংক্রান্ত আরও সংবাদ