জামালগঞ্জে ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এড. রঞ্জিত সরকার

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৩

জামালগঞ্জে ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এড. রঞ্জিত সরকার

মোঃ দিল আহমেদ: সুনামগঞ্জের জামালগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়েছে।
বৃহঃপ্রতিবার সকালে উপজেলার বেহেলী ইউনিয়ন পরিষদ মাঠে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কান্তি তালুকদারের সঞ্চালনায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্মাল্য কান্তি রায় সসিম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার।
অনুষ্ঠানে ইউনিয়নের ৩ শতাধিক নারী পুরুষের মাঝে শাড়ী, লুঙ্গি বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন, তিনি ভালো থাকলেই বাংলাদেশ ভালো থাকবে, দেশ ভালো থাকলেই আমরা ভালো থাকবো। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিবেন, এবং তিনি সুনামগঞ্জ ১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বলেও জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সুবোধ চন্দ্র তালুকদার, ধর্মবিষয়ক সম্পাদক মো. আজিজুল ইসলাম, ৬নং ওয়ার্ড আ’লীগ সভাপতি কুরবান আলী, ৯নং ওয়ার্ড সভাপতি জয়নাল আবেদীন, ৪নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য জিশু তালুকদার, ৪নং ওয়ার্ড সদস্য মো. জয়নাল আবেদীন, ৬ নং ওয়ার্ড সদস্য জালাল উদ্দীন।

এ সংক্রান্ত আরও সংবাদ