ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ব্যাবসায়ী ও যুবদল নেতা নাছির মিয়া

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ব্যাবসায়ী ও যুবদল নেতা নাছির মিয়া

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি: মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব হল পবিত্র ঈদ-উল-ফিতর-এই উপলক্ষে তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়ন তথা সমগ্র দেশের মুসলিম উম্মাহকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন
তাহিরপুর উপজেলার বিশিষ্ট ব্যাবসায়ী সদা হাস্যজ্জল মনের মানুষ উপজেলা যুবদল নেতা মোঃনাছির মিয়া,
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।ধনী-গরীব, নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন।
প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।
ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও সকলের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।’
ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশা করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ