ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী বিজয়ী চেয়ারম্যানদের ক্ষমা করলো আওয়ামীলীগ

প্রকাশিত: ৪:০৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৩

ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী বিজয়ী চেয়ারম্যানদের ক্ষমা করলো আওয়ামীলীগ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি: বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হয়ে বিপুল ভোটে বিজয়ী হন চেয়ারম্যান আজাদ হোসেন। উপজেলার বালিজুরি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজাদ হোসেনের জনপ্রিয়তা সর্বোচ্চ শিখরে থাকায় তাকে অব্যাহতি থেকে ক্ষমা করে পুনরায় দলে কাজ করার জন্য চিটি দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি।এখবর এলাকায় আশার সাথে সাথে আনন্দের বন্যা প্রবাহিত হচ্ছে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় নেতাকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা জনাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারন জনগন।

বালিজুরি ইউনিয়ন যুবলীগের সভাপতি জনাব জিয়া উদ্দিন বলেন, বালিজুরি ইউনিয়ন হলো আওয়ামী লীগের ঘাঁটি এই ঘাটিকে দুর্বল করার জন্য বার বার ষড়যন্ত্র করা হয় আমরা বালিজুরি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা সেই সকল ষড়যন্ত্র কে প্রতিহত করে বার বার বিজয় চিনিয়ে এনেছি ।বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা দলমত নির্বিশেষে জনতার আজাদ কে বিপুল ভোটে বিজয়ী করে প্রমান করেছি ষড়যন্ত্রের কাছে আমরা কখনো পরাজয় বরন করিনা।আমরা কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি তারা পুনরায় জনতার চেয়ারম্যান কে দলীয় নেতাকর্মী কে নিয়ে আগের চাইতে আরো ভালেভাবে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য।দলের যে কোন ক্রান্তিলগ্নে চেয়ারম্যান আজাদ হোসেন সবার আগে এগিয়ে আসেন আমরা ওনাকে নিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করবো ইনশাআল্লাহ।
বিপুল ভোটে বিজয়ী চেয়ারম্যান আজাদ হোসেন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জীবনের শেষমুহুর্ত পর্যন্ত এই আদর্শকে বুকে লালন করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই।দল আমার প্রতি যে উদারতা দেখিয়েছে সে জন্য আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ