তাহিরপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন নৌকার মনোনয়ন প্রত্যাশী রনজীত সরকার

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

তাহিরপুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন নৌকার মনোনয়ন প্রত্যাশী রনজীত সরকার

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের কুয়াশায় শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে।তাই শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকা তাহিরপুরে শীতবস্ত্র বিতরণ করেন আগামী দিনে অত্র নির্বাচনী এলাকার নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রঞ্জিত সরকার
শনিবার বিকাল ৩ টায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কার্যালয় থেকে এসব শীতবস্ত্র সাধারণ মানুষের কাছে তুলে দেন তিনি। শীতবস্ত্র বিতরণ কালে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য আজিজুল হক,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু রায়,স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক এমরান হোসেন দ্বীপক,স্বেচ্ছাসেবকলীগ নেতা অলিদ মিয়া,ছাত্রলীগ নেতা নাজির হোসেন,সহ অসংখ্য নেতা কর্মীবৃন্দ।

সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকার গন মানুষের নেতা আগামী দিনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রঞ্জিত সরকার বলেন আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, আপনাদের পরিবারের সদস্য হিসেবে পাশে দাঁড়াতে এসেছি ।আপনারা আমাকে আপনাদের যে কোন প্রয়োজনে ডাকবেন আমি আপনাদের পাশে ছিলাম, আছি,ভবিষ্যতেও থাকব, তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ