মতিউর রহমানকে দিরাই – শাল্লার নৌকার মাঝি হিসেবে চাই – আলহাজ্ব নুরুল হুদা মুকুট

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

মতিউর রহমানকে দিরাই – শাল্লার নৌকার মাঝি হিসেবে চাই – আলহাজ্ব নুরুল হুদা মুকুট

মোঃ মোশফিকুর রহমান স্বপন,: সুনামগঞ্জ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সাংসদ আলহাজ্ব মতিউর রহমানকে দিরাই – শাল্লার নৌকার মাঝি হিসেবে দেখতে চাই।
আলহাজ্ব মতিউর রহমান সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করেছেন।তিনি কখনও জামাত- বিএনপিকে আশ্রয় প্রশ্রয় দেননি।
তিনি দিরাই’র কৃতি সন্তান। দিরাই – শাল্লার তৃণমূলের নেতৃবৃন্দ আলহাজ্ব মতিউর রহমানকে এমপি হিসেবে দেখতে চেয়েছেন।আমিও আপনাদের সাথে একাত্মতা প্রকাশ করে বলতে চাই, আমার নেতা আলহাজ্ব মতিউর রহমানকে আগামী সংসদ নির্বাচনে দেখতে চাই।
শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দিরাই উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে এসব কথা বলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।
দিরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়’র সভাপতিত্বে ও দিরাই যুবলীগ নেতা রুবেল সরদার এবং দিরাই পৌর যুবলীগ সভাপতি জুয়েল মিয়া’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামিম,সহ সভাপতি অবনি মোহন দাস,সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজ্বী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সদস্য অমল কান্তি কর প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ