রাণী বিউটি পার্লারের শুভ উদ্ভোধন করেন মেয়র নাদের বখত্

প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৩

রাণী বিউটি পার্লারের শুভ উদ্ভোধন করেন মেয়র নাদের বখত্

ভাটির কণ্ঠ ডেস্ক : সুনামগঞ্জ পৌরসভাধীন উত্তর নতুনপাড়া ৩২ হামিদা নাহিদা মার্কেটে রাণী বিউটি পার্লারের কেক কেটে শুভ উদ্ভোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করা হয়েছে।

১৬ জানুয়ারী শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময়,রাণী বিউটি পার্লারের স্বত্তাধিকারী রুমা বেগমের সভাপতিত্বে ও মনসুর তালুকদারের পরিচালনায় প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারী নেত্রী ফৌজিয়ারা বেগম শাম্মি,
উপস্হিত ছিলেন,মধ্যনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় তালুকদার টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের উপ সাংস্কৃতিক ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি স্মরণ,নারী সাংবাদিক জাকিয়া সুলতানা সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র নাদের বখত বলেন,বাংলাদেশ এখন নারী পুরুষের সমতায় চলতেছে,১৬-১৭ কোটি মানুষ যদি একি সাথে কাজ করে তাহলে যেভাবে স্বাধীনতা যুদ্ধে নারীদের অবদান রয়েছে ঠিক তেমনিভাবে অর্থনৈতিকভাবেও নারীরা অবদান রাখবেন। তিনি আরো বলেন,সুনামগঞ্জ পৌরসভার ভিতরে রাণী বিউটি পার্লারের যে কোন সহযোগিতায় আমরা এগিয়ে আসবো। আমরা চাই উদ্যোক্তার মাধ্যমে কর্মসংস্হান তৈরি হউক। রানী বিউটি পার্লারের রুমার মতো আরো রুমা তৈরি হউক। তিনি রাণী পার্লারের উত্তরউত্তর সাফল্য কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ