জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন, সভাপতি তৌহিদ চৌঃ,সম্পাদক বাদল

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২২

জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন, সভাপতি তৌহিদ চৌঃ,সম্পাদক বাদল

আব্দুস সামাদ আফিন্দী,জামালগঞ্জ: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সক্রিয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীদের নিয়ে “জামালগঞ্জ প্রেসক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার বিকেলে জামালগঞ্জ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক জালালাবাদ পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ। ফাল্গুনী টিভি ও ডিএ নিউজ প্লাস স্যাটেলাইট ভিত্তিক টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাইফ উল্লাহ এর সঞ্চালনায় সভা পরিচালিত হয়।

অনুষ্ঠিত সভায় ২০২৩-২০২৪ সালের দ্বি-বার্ষিক মেয়াদে সর্বসম্মতিক্রমে দৈনিক নয়াদিগন্ত, দি বাংলাদেশ টুডে ও দৈনিক জালালাবাদ পত্রিকার প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপ কে সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের ক্রাইম রির্পোটার বাদল কৃষ্ণ দাস কে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সহ-সভাপতি দৈনিক আমার সময়, ফাল্গুনী টিভি’ ও ডিএ নিউজ প্লাস স্যাটেলাইট ভিত্তিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সাইফ উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশ সেবার প্রতিনিধি আব্দুস সামাদ আফিন্দী, কোষাধ্যক্ষ দৈনিক মুক্ত খবর পত্রিকার প্রতিনিধি বাপ্পী বর্মণ, সাংগঠনিক সম্পাদক লেখক ও কলামিষ্ট আসাদ বিন সফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ভোরের সূর্য পত্রিকার প্রতিনিধি অনিমেষ দাস, দপ্তর সম্পাদক আমার সুরমা পত্রিকার প্রতিনিধি মানিক মিয়া। সদস্য দৈনিক আলোকিত পত্রিকা প্রতিনিধি এইচ জাকারিয়া, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার বিশেষ প্রতিনিধি আফজাল হোসেনকে নিয়ে ১১সদস্য বিশিষ্ট কমিটি জামালগঞ্জ প্রেসক্লাব গঠন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ