পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি রতন

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এমপি রতন

সুনামগঞ্জ- ১ আসনের ধর্মপাশা, তাহিরপুর, মধ্যনগর ও জামালগঞ্জবাসীসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টানা তিনবার সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এক বার্তায় এই শুভেচ্ছা জানান এমপি।
শুভেচ্ছা বার্তায় এমপি রতন বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মধ্যে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সুনামগঞ্জসহ দেশের সব মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।
এমপি বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়।
‘তারই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানরা কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক- এই কামনা করছি। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ