ছাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ

প্রকাশিত: ৮:০৯ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২৩

ছাতক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ

সুজন তালুকদার,ছাতক প্রতিনিধি: ছাতকে মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে ৯ই মার্চ বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌরসভার ২নং ওয়ার্ডের নোয়ারাই ইসলামপুর গ্রামবাসীর লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ সুত্রে জানা যায় নোয়ারাই, ইসলামপুর গ্রামসহ আশপাশ এলাকার কতিপয় লোকজন ও জনপ্রতিনিধির ছত্রছায়ায় নেশা জাতীয় মাদকদ্রব্যের ব্যবসা অহরহভাবে চালিয়ে যাচ্ছে। অভিযোগে কয়েক জন মাদক ব্যবসায়ীর নাম ও উল্লেখ করা হয়েছে তারা হলেন নোয়ারাই ইসলামপুর গ্রামের আবুল মিয়ার পুত্র শাহিনুর পাশা,মৃত শামছুল হকের পুত্র আবুল মিয়া,মৃত কাঙ্গালী মিয়ার পুত্র নুরিল, মখরম আলীর পুত্র আব্দুস সোবহান,তাহির মিয়ার পুত্র রনি,পিতা পিতা অজ্ঞাত কল্পনা বেগম সহ গং অসংখ্য ব্যবসায়ীরদের কারণে এলাকার যুবসমাজ মাদকদ্রব্য নেশায় জড়িয়ে পড়েছে।
কেউ তাদের বিরুদ্ধে কথা বল্লে হামলা মামলায় জরিয়ে ও বিভিন্ন ভাবে হয়রানি করে থাকে এমন কি হুমকি দামকি দেয়।

যুব সমাজ কে এসব থেকে ফিরিয়ে আনতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য এলাকাবাসীর পক্ষে ইউএনও বরাবর লিখিত অভিযোগ সহ বিভিন্ন দপ্তরের অভিযোগ দেয়া হয়ে বলে স্থানীয়রা জানিয়েছেন।
বর্তমান কাউন্সিল আফরুজ মিয়া, স্থায়ীয় জামিল আহমদ, শহিদুল আলম জানান আমরা এলাকার যুবসমাজের দিকে থাকিয়ে আইনের সহযোগিতা পেতে মাননীয় ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছি এবং বিভিন্ন দপ্তরে অনু লিপি প্রদান করেছি বিষয় টি দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে দাবী করছি।
এসময় নোয়ারাই ইসলাম এলাকার স্থানীয় মদরিছ আলী,নুর ইসলাম,শাহজাহান মিয়া,আমির হোসেন আমু, আব্দুল মজিদ, ইউসুফ আলী,হানিফ আলী,আরিফ চৌধুরী আরিফ,জয়নাল আবেদিন,নুরে আলম,আনোয়ার হোসেন,জুয়েল আহমদ,আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, পারভেজ মিয়া,রফিক মিয়া,মাওঃ
শফিক মিয়া, ,পাবেল আহমদ,শাহাবুদ্দীন
, সোহাগ,রায়হান মিয়া, আনকার আলী,আব্দুর রহমান,গোলাপ মিয়া,মইনুল ইসলান,মিজানুর রহমান, শমশির আলী,খছরু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ