তাহিরপুরে এডভোকেট রনজিত সরকারের জন্মদিন উৎযাপন

প্রকাশিত: ৮:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৩

তাহিরপুরে এডভোকেট রনজিত সরকারের জন্মদিন উৎযাপন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগন্জ এক নির্বাচনী এলাকায় আগামী দিনে নৌকার কান্ডারী এডভোকেট রনজিত সরকারের জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আজ ৩১/০১/২০২৩ ইং মঙ্গলবার সন্ধায় এক জাঁকজমক অনারম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারস্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণে কেক কেটে প্রিয় নেতার জন্মদিন পালন করা হয়।
কেক কাটার সময় অন্যান্নদের উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা, আওয়ামী লীগ সদস্য আজিজুল হক,স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক,যুবলীগ নেতা সুজন মিয়া,সহ অসংখ্য নেতা কর্মী সমর্থক।
প্রিয় নেতার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা বলেন সুনামগঞ্জের প্রতিটি মানুষ আজ দাদা রনজিত সরকারের জন্য আশীর্বাদ ও দোয়া করছে যেন দাদা আগামী দিনে নৌকার মাঝি হয়ে বীরের বেশে ফিরে আসেন সুনামগন্জ এক নির্বাচনী এলাকার জনগনের কাছে।তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো দুর্নীতির সাথে আপোষ করেননি, তিনি একজন কর্মী বান্ধব নেতা, করোনা মহামারি এবং বন্যার সময় নিজের জীবনের তোয়াক্কা না করে নিজ তহবিল হতে লক্ষ লক্ষ টাকার মালামাল দিয়ে সহযোগিতা করেছেন , তিনি যে কোন দুর্যোগে ছুটে আসেন প্রিয় জনগনের কাছে।৷ প্রিয় নেতার জন্মদিনে তাহিরপুর বাসীর পক্ষ থেকে নিরন্তর ভালোবাসা শুভেচ্ছা।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক বলেন সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকার গণমানুষের নেতা ভাঠি বাংলার সিংহ পুরুষ সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকায় আগামী দিনে নৌকার কর্নদার এডভোকেট রনজিত সরকার। আমরা উনার জন্মদিনে নিরন্তর ভালোবাসা জানাই। এবং দোয়া করি আগামীদিনে নিপীরিত নির্যাতিত মানুষের পাশে থেকে কথা বলে যাবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ