“স্মার্ট প্রোডাক্ট ফটোগ্রাফি” বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরণ

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

“স্মার্ট প্রোডাক্ট ফটোগ্রাফি” বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরণ

সিলেট থেকে ফাতেমা সুলতানা : সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও এসএমই ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে “স্মার্ট প্রোডাক্ট ফটোগ্রাফি” বিষয়ক ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ,বিকাল ০৪ ঘটিকায় চেম্বার কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য নিয়ে কাজ করছেন। এ লক্ষ্য বাস্তবায়নে পুরুষের পাশাপাশি নারী উদ্যোক্তাদেরকেও অবদান রাখতে হবে। উৎপাদিত পণ্যকে স্মার্ট ফটোগ্রাফির মাধ্যমে আকর্ষণীয়ভাবে ক্রেতাদের নিকট উপস্থাপন করতে হবে। তিনি প্রশিক্ষণার্থীদেরকে কর্মশালা থেকে লব্ধ অভিজ্ঞতা স্ব-স্ব ক্ষেত্রে কাজে লাগানোর আহবান জানান। তিনি সিলেট চেম্বারে স্মার্ট প্রোডাক্ট ফটোগ্রাফি বিষয়ক ২ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালাটি আয়োজনের জন্য এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের প্রশিক্ষক তারুণ কর্মকার, প্রশিক্ষণার্থী নাজনীন আক্তার কনা ও আব্দুল মুকিত। অনুষ্ঠানে ৪৫ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, উপ-সচিব সানু উদ্দিন রুবেল, সিলেট চেম্বারের কর্মকর্তাবৃন্দ এবং প্রশিক্ষণার্থীবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ