এডভোকেট ভাষা রেহনুমা রব্বানীর জন্মদিন উপলক্ষে পথশিশু,ভবঘুরে ও অসহায়দেরকে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

এডভোকেট ভাষা রেহনুমা রব্বানীর জন্মদিন উপলক্ষে পথশিশু,ভবঘুরে ও অসহায়দেরকে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জ জেলার সুপরিচিত ব্যক্তিত্ব মুক্তিযুদ্ধা প্রয়াত গোলাম রব্বানী ও পরোপকারী মানুষ সাবেক সংসদ সদস্য এডভোকেট শামসুন্নাহার শাহানা রব্বানীর বড় মেয়ে গত করোনায় যার প্রাণ কেড়ে নিয়েছিলো সেই সুনামধন্য কিংবদন্তি এডভোকেট ভাষা রেহনুমা রব্বানীর জন্মদিন উপলক্ষে সিলেট কিং ব্রীজের নিচে অসহায় দারিদ্র্য ও পথশিশুদেরকে ভাষা রব্বানীর প্রাণের সংগঠন বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
এসময়ে উপস্থিত ছিলেন সোসাইটির সভাপতি কাপ্তান আহমদ,গ্রীন ক্রিসেন্ট সোসাইটির উপদেষ্টা কয়েছ আহমেদ,এবং আব্দুল রাজ্জাক বুলবুল আহমেদ ও প্রয়াত এডভোকেট ভাষা রেহনুমার ছোট বোন ডাঃ কনিজ রহিমা রব্বানী কথা, প্রমুখ।
ডাঃ কনিজ রহিমা রব্বানী কথা বলেন,গ্রীন ক্রিসেন্ট সোসাইটির নিবেদিত প্রাণ ছিলেন আমার বড় বোন এডভোকেট ভাষা রব্বানী। তিনি সবসময়ই মানুষের জন্য কাজ করতেন। মানবতার পাশে সবসময়ই ছিলেন। আজ আমার বড় বোন ভাষার জন্মদিন। আমাদের পরিবার নয় শুধু গোটা দেশ বিদেশের মানুষের হৃদয়ে স্হান করে নিয়েছেন তিনি। উনার মৃত্যুতে সবাই শোকাভিভূত। আমরা উনার রুহের মাগফেরাত কামনা করছি এবং অসহায় ভবঘুরে রাস্তায় থাকেন তাদেরকে সহযোগিতা করছি। আমার বোন ভাষা সকল দূর্যোগে মানুষের পাশে থাকতেন। তাই গ্রীন ক্রিসেন্ট সোসাইটির এই সহযোগিতা অব্যাহত থাকবে। আমরা বিগত দিনের ন্যায় এবারও অসহায় দারিদ্র্য মানুষের পাশে থেকে কাজ করছি। সবাই কায়মনোবাক্যে আমার বোন ভাষা রেহনুমা রব্বানীর জন্য দোয়া করবেন, তিনি যেনো জান্নাতবাসী হোন।

এ সংক্রান্ত আরও সংবাদ